নিজেকে আরো যাচাই-বাছাই করতে চাই

নিজেকে আরো যাচাই-বাছাই করতে চাই

31
0
SHARE
Arfan-Nisho

টিভি নাটকে আফরান নিশো একজন জনপ্রিয় অভিনেতা। গতানুগতিক চরিত্রের বাইরে গিয়ে তাকে একেবারেই ভিন্ন কিছু নাটকে কাজ করতে দেখা যায়। হিরো নয় বরং নিজেকে একজন অভিনেতা হিসেবেই পরিচয় দিতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন বলে জানান তিনি। কথা হলো নিশোর সঙ্গে-

আনন্দ আলো: এখনকার ব্যস্ততা কী নিয়ে?

আফরান নিশো: রমজানের ঈদের পর ২ জুলাই থেকে আবার কাজ শুরু করি। গত ১ জুলাই মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ায় কোরবানি ঈদের জন্য বেশকিছু নাটকের শুটিং করেছি। এই লটে ৫টি নাটকের শুটিং করেছি। আমার সঙ্গে আরো ছিলেন অপর্ণা ঘোষ, আল মামুন ও সাজ্জাদ রেজাসহ আরো অভিনয়শিল্পী। পরিচালক হিসেবে ছিলেন তপু খানসহ আরো কয়েকজন পরিচালক। এই নাটকগুলো কোরবানি ঈদের জন্য নির্মিত হয়েছে। এখন কিছু সিঙ্গেল নাটকের শুটিং করছি।

আনন্দ আলো: গত ঈদের নাটকের জন্য কেমন রেসপন্স পেলেন?

আফরান নিশো: আমি বরাবরই দর্শকদের জন্য কাজ করি। এখন দর্শকরা ভালো বললেই আমার কাজে স্বর্থকতা। তবে আশপাশের মানুষের কাছ থেকে অনেক রেসপন্স পেয়েছি। অনেকেই অনেকগুলো কাজের প্রশংসা করেছেন।

আনন্দ আলো: আপনি নিজের অভিনীত নাটক দেখেছেন?

আফরান নিশো: হ্যাঁ। তবে সবগুলো দেখতে পারিনি। পারিবারিক ব্যস্ততা ছিল। তারপরও ইউটিউবে নাটকগুলো দেখার চেষ্টা করেছি।

আনন্দ আলো: কোন কাজগুলো দেখেছেন?

আফরান নিশো: ‘যে তুমি হরণ করো’, ‘লাল নীল হলুদ বাতি’, ‘শুকনো ফুল’, ‘অপরাজিতা’, ও ‘আমি ক্রিকেটার হতে চাই’ সহ আরো কিছু নাটক দেখেছি। আমি সবসময় চেষ্টা করি নিজের অভিনীত নাটকগুলো দেখার। পাশাপাশি অন্যের কাজও দেখি। এতে করে নিজের অভিনয় এবং অন্যের অভিনয় সম্পর্কে জানা যায়।

আনন্দ আলো: চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা নেই?

আফরান নিশো: এই মুহূর্তে না। তবে নিজেকে আরো যাচাই-বাছাই করতে চাই। আমার যখন সময় হবে বলে মনে করবো তখনই সিনেমায় অভিনয় করবো। তবে গতানুগতিক হিরো হয়ে কাজ করতে চাই না।