সেই মিলা এই মিলা!

সেই মিলা এই মিলা!

1137
SHARE
Mila-Singer

মিলা আমাদের সংগীত জগতের এক আলোচিত তারকার নাম। ‘রাফ অ্যান্ড টাফ’ ভঙ্গিতেই গানের জগতে পা রেখেছিলেন। তার গানের গলা সুন্দর। তবুও শরীরি বিশেষ ভঙ্গি ও অভিব্যক্তিকেই জনপ্রিয়তার মাপকাঠি হিসেবে গুরুত্ব দিয়েছিলেন। ‘বাবু রাম সাপুড়ে’ নামে তার একটি মিউজিক ভিডিও এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে, তার গানের ভক্ত সংখ্যা হুহু করে বাড়তে থাকে। মিলাও তার গানে বিশেষ ভঙ্গি ও অভিব্যক্তিকেই আরো বেশি গুরুত্ব দিতে থাকেন। মিলা মানেই শরীরে নেশা ধরানো গানের হাতছানি। যেখানেই মিলা সেখানেই তারুণ্যের ঢল।

সেই মিলা হঠাৎ একদিন বিয়ে করে ফেললেন। প্রচার মাধ্যমে স্বামীর প্রতি অগাধ ভালোবাসার কথা জানালেন। দাম্পত্য জীবন সুখের হয়েছে মিলার এটাই জানলো সবাই।

কয়েক বছর পর শোনা গেল মিলার সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি হয়ে গেছে। দীর্ঘদিন ধরে তাদের মাঝে দাম্পত্য কলহ চলছিল। তাদের মাঝে আপত্তিকর টেলিফোন সংলাপ ফেসবুকে ভাইরাল হয়ে গেল। মিলা তার হাজবেন্ডকে দোষারোপ করছে। আবার মিলার হাজবেন্ড মিলাকে দোষারোপ করছে। টেলিভিশনের পর্দায় কেঁদে কেঁদে একদিন সাক্ষাৎকার দিচ্ছিলেন মিলা। ঐ সাক্ষাৎকার দেখে একজন দর্শক বলছিলেনÑ মাইয়া খুব তো রাফ অ্যান্ড টাফ হইছিল। এখন কান্দে ক্যা? উচিত সাজা হইছে!

পাঠক, আপনাদের মন্তব্য কী?