Home আরোও বিভাগ ইভেন্ট লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস বসেছিল তারকার মেলা

লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস বসেছিল তারকার মেলা

SHARE
LUX-RTV

যেন তারকাদের মেলা বসেছিল। দেশ সেরা তারকাদের মনমুগ্ধকর পারফরমেন্স, দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, বিশিষ্টজনদের উপস্থিতিতে এই মেলায় অনুষ্ঠিত হলো লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস-এর ৬ষ্ঠ আসর। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত বর্ণাঢ্য এই আনন্দ আয়োজন সাধারণ দর্শকরাও উপভোগ করেছেন সরাসরি আরটিভি’র পর্দায়।

লাক্স ও বেসরকারি টিভি চ্যানেল আরটিভি’র যৌথ আয়োজনে আরটিভিতে প্রচারিত বিভিন্ন নাটক ও অনুষ্ঠানের সেরা শিল্পী কলা-কুশলীদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। পাশাপাশি প্রতিবারের মতো এবারও বিশিষ্ট একজন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে আজীবন সম্মাননা পদক প্রদান করা হয়। নাট্যজন রামেন্দু মজুমদারকে এবছর এ পদক প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরশুল হামিদ, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক ও ব্যারিস্টার ফজলে নূর তাপস, এমপি, বিশিষ্ট কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ও র‌্যাবের ডিজি বেনজির আহমেদসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

ঈদ উপলক্ষে নির্মিত লাক্স সৌরভের গল্প সিরিজের ‘মন তার শঙ্খীনি’ নাটকের জন্য শাহাদাৎ হোসেন এক ঘণ্টার নাটক ও টেলিফিল্ম ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার লাভ করেন। পাশাপাশি তারিক আনাম খান দুটি ভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অভিনেতা ও বিপাশা হায়াতকে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার প্রদান করা হয়।

এবারের লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস-এর বিশেষ আকর্ষণ ছিলো লাক্স এমার্জিং স্টার অ্যাওয়ার্ড। এবারই প্রথম এই ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কারটি জিতে নেন লাক্স তারকা নতুন প্রজন্মের জনপ্রিয় মুখ, মডেল ও অভিনেত্রী নীলাঞ্জনা নীলা।

জমকালো এই অনুষ্ঠান এরপর আরও বর্ণিল হয়েছে অ্যাওয়ার্ডস প্রদানের ফাঁকে ফাঁকে তারকাদের মনমাতানো সব পারফরমেন্সে। লাক্স তারকা বিদ্যা সিনহা মীম, সাদিয়া ইসলাম মৌ-এর পাশাপাশি মঞ্চে আলো ছড়ান চলচ্চিত্র তারকা পূর্ণিমা, বাপ্পি এবং মডেল ও অভিনেতা সজল। অনুষ্ঠানটি শেষ হয় জনপ্রিয় ব্যান্ড মাইলস-এর পরিবেশনা দিয়ে।

লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস ২০১৬-এর কো স্পন্সর ছিলো ইফাদ মাল্টি প্রোডাক্টস লিমিটেড, ড্যানিশ সিমলা চা, মধুমতি ব্যাংক লিমিটেড, সিম্ফোনি, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। অনুষ্ঠানটির ডায়মন্ড পার্টনার ছিলো পূরবী জুয়েলার্স ও বিউটি পার্টনার ছিলো পারসোনা।