মুন্নু সিরামিক এর নতুন পণ্যের মোড়ক উন্মোচন

মুন্নু সিরামিক এর নতুন পণ্যের মোড়ক উন্মোচন

489
SHARE
Monno-1
ছবিতে (বাম থেকে) মুন্নু গ্রুপের ভাইস-চেয়ারম্যান জনাব মইনুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব রাশীদ মাইমুনুল ইসলাম, চেয়ারম্যান জনাবা হুরন নাহার রশিদ এবং ব্যবস্থাপনা পরিচালক জনাবা আফরোজা খান রিতা নতুন সিরামিক পণ্যের মোড়ক উন্মোচন করছেন।

টপটেন ডিলার সম্মানীত, নতুন গাড়ী উপহার

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সিরামিক টেবিলওয়্যার পণ্য উৎপাদন ও রপ্তানীকারক প্রতিষ্ঠান মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিঃ কয়েকটি নতুন পণ্য বাজারজাত করতে যাচ্ছে। গত ০৩ নভেম্বর শুক্রবার সন্ধ্যে ৬.০০ টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এর গ্র্যান্ড বলরুমে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নতুন পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

মুন্নু সিরামিক বিশ্ববাজারে পণ্যের চাহিদা মোতাবেক পণ্যের গুণগত মান বজায় রেখে দেশে ও বিদেশে গ্রাহক চাহিদা পূরণ করে যাচ্ছে। প্রতিনিয়ত নিত্য নতুন নান্দনিক ডিজাইনে মুন্নু সিরামিক টেবিলওয়্যার পণ্য দেশ-বিদেশে গ্রাহকদের পছন্দের শীর্ষে এবং এর চাহিদা ক্রমান্ব◌েয় বৃদ্ধি পাচ্ছে। জমকালো ও আরম্ভরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সিরামিক টেবিলওয়্যার English Bone, Monno Italia এবং Silk Porcelain নামে ৩ ধরনের নতুন পণ্য বাজারজাতকরণের ঘোষনা দেয়া হয়। অনুষ্ঠানে নতুন সিরামিক পণ্য সমূহ প্রদর্শনের ব্যবস্থাও করা হয়।

অনুষ্ঠানে মুন্নু সিরামিক এর সেরা দশ (টপটেন) জন ডিলারকে ১০টি আকর্ষনীয় পুরষ্কার প্রদান করা হয়। শীর্ষ ডিলার চট্টগ্রামের মেসার্স ইকবাল ব্রাদার্সকে মেগা প্রথম পুরষ্কার হিসেবে একটি Brand New Mitsubishi Car উপহার প্রদান করা হয়। এছাড়া ২য় পুরস্কার হিসেবে হিরো ব্র্যান্ডের মোটর সাইকেল পেয়েছেন মিটফোর্ডের ব্যবসায়ী মেসার্স নাসির এন্ড ব্রাদার্স, ৩য় পুরস্কার Samsung Smart LED TV 43″ পেয়েছেন মিটফোর্ডের ব্যবসায়ী মেসার্স হেলাল এন্ড ব্রাদার্স। এছাড়া অত্যাধুনিক ডিজিটাল ক্যামেরা, ঢাকা-বালি রিটার্ণ এয়ার টিকিট, ল্যাপটপ, স্যামসং ট্যাব, স্যামসং মাইক্রো ওভেন এবং স্যামসং গ্যালাক্সি মোবাইল সেট পুরস্কার দেয়া হয়। সেরা দশ ডিলার এর মাঝে পুরষ্কার তুলে দেন মুন্নু গ্রুপের চেয়ারম্যান জনাবা হুরন নাহার রশিদ, ভাইস-চেয়ারম্যান জনাব মইনুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক জনাবা আফরোজা খান রিতা এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব রাশীদ মাইমুনুল ইসলাম ।

Monno-2
ছবিতে ১ম পুরষ্কার বিজয়ী চট্টগ্রামের মেসার্স ইকবাল ব্রাদাসর্কে একটি Brand New Mitsubishi Car উপহার প্রদান করছেন মুন্নু গ্রুপের চেয়ারম্যান জনাবা হুরন নাহার রশিদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন মুন্নু গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব রাশীদ মাইমুনুল ইসলাম। এছাড়া মুন্নু গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর ভাইস-চেয়ারম্যান জনাব মইনুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক জনাবা আফরোজা খান রিতা প্রমূখ বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে মনোমুগ্ধকর ফ্যাশন শো পরিবেশন করেন কোরিওগ্রাফার ইমরান ও তার দল। এছাড়া দেশবরেণ্য শিল্পী কুমার বিশ্বজিৎ সংগীত পরিবেশন করে উপস্থিত দর্শকদের মুগ্ধ করেন। অনুষ্ঠান উপস্থাপনার সার্বিক দায়িত্বে ছিলেন জনপ্রিয় উপস্থাপিকা শারমিন লাকী।

উল্লেখ্য, মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিঃ ঢাকার অদূরে ধামরাইয়ে ১৯৮৪ সালে সিরামিক কারখানায় পণ্য উৎপাদন শুরু করে। মুন্নু সিরামিক বর্তমানে ইউরোপ, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, মিশর, ব্রাজিল সহ ৪২ টিরও বেশি দেশে সিরামিক পণ্য রপ্তানি করছে। এরই স্বীকৃতি স্বরূপ মুন্নু সিরামিক নয় (৯) বার জাতীয় রপ্তানী ট্রফি অর্জন করেছে। এছাড়াও মুন্নু সিরামিক বর্তমানে মহামান্য রাষ্ট্রপতি এবং বঙ্গভবনের অফিসিয়াল উপঢৌকন সহযোগী হিসেবে সিরামিক পণ্য সরবরাহ করে যাচ্ছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রনালয়ের মাদ্রাসা ও কারিগরী বিভাগের সচিব জনাব মোঃ আলমগীর, ইপিবির পরিচালক মোঃ আব্দুর রউফ, পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তরের ডেপুটি রেজিস্টার মোঃ ওবায়দুর রহমান, ইপিবির উপপরিচালক মোঃ মাহমুদুল হাসান, ঢাকা ক্লাব লিঃ এর সেক্রেটারি সিইও কমান্ডার জহিরুল আলিম, বিএন (অবঃ). মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান, এসআইবিএল এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব তারেক মুর্শেদ, এসআইবিএল এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নাজমুস সাদাত, সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের পরিচালক রিপন দেবনাথ, দেশের বিশিষ্ট শিল্প উদ্যোক্তা ও ব্যবসায়ীগণ, বিভিন্ন ব্যবসায়িক এসোসিয়েশন এর প্রতিনিধিৃন্দ, সরকারী পদস্থ কর্মকর্তাগণ, বিভিনড়ব দেশের হাই কমিশন এবং অ্যাম্বাসীর প্রতিনিধিবৃন্দ, সিরামিক শিল্পের উদ্যোক্তা, সিরামিক পণ্যের ব্যবসায়ীগণ, জাতীয় গণমাধ্যমের (প্রিন্ট ও ইলেক্ট্রোনিক) প্রতিনিধিবৃন্দ এবং মুন্নু গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।