Home আরোও বিভাগ টিভি গাইড মিসির আলী চঞ্চলের খবর!

মিসির আলী চঞ্চলের খবর!

SHARE
Chancal-CHowdhury-1

অভিনেতা চঞ্চল চৌধুরী। ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতা হয়েছেন তিনি। এ নিয়ে দ্বিতীয়বারের মতো এই পুরস্কারে ভ‚ষিত হচ্ছেন এই তারকা। সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গে-
আনন্দ আলো: দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন, কেমন লাগছে?
চঞ্চল চৌধুরী: আমি ‘মনপুরা’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসাবে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করি। এবার ‘আয়নাবাজি’ ছবির জন্য পেয়েছি। এটি দেশের সর্বোচ্চ সম্মান। তাই প্রতিবারই এটা প্রাপ্তির অনুভূতি চমৎকার। আর আমার কাছে অভিনয় শুধু পেশা নয়, আমার অস্তিত্ব। সেদিক বিবেচনায় এই প্রাপ্তি আমার কাজের প্রতি নিষ্ঠা, সততা ও দায়িত্ববোধের স্বীকৃতি।
আনন্দ আলো: আপনি এরমধ্যে একটি রিয়েলিটি শোর বিচারক হয়েছেন?
চঞ্চল চৌধুরী: হ্যাঁ। এটি ঈদ উপলক্ষে নিউজ ২৪-এ প্রচার হবে। জনপ্রিয় নাট্যকার বৃন্দাবন দাসের কিছু নাটকের অভিনয় নিয়ে এই রিয়েলিটি শোতে অংশ নিচ্ছেন একেবারেই নবীন কিছু প্রতিযোগী। আমার সঙ্গে বিচারক হিসাবে আরও আছেন বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি। পুরো শোর পরিকল্পনা করেছেন সামিয়া রহমান।
আনন্দ আলো: এখন কোন কোন ধারাবাহিকগুলো প্রচার হচ্ছে?
চঞ্চল চৌধুরী: ইদানীং একেবারেই ব্যতিক্রমী কোনো গল্প না পেলে ধারাবাহিকে অভিনয় করছি না। বর্তমানে আমার অভিনীত চারটি ধারাবাহিকের মধ্যে মজনু একজন পাগল নহে আরটিভিতে, ডুগডুগি এনটিভিতে, বিদেশি পাড়া একুশে টিভিতে ও ডাক্তার পাড়া এশিয়ান টিভিতে প্রচার হচ্ছে। আগামী মাসে নতুন তিনটি ধারাবাহিকের প্রচার শুরু হবে।
আনন্দ আলো: ঈদের নাটকের কী খবর?
চঞ্চল চৌধুরী: এতদিন ধারাবাহিক নাটক ও চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে ঈদের নাটকে সিডিউল দিতে পারিনি। এই মাস থেকে শুটিং শুরু করব। এরইমধ্যে কাজ করলাম সকাল আহমেদের পরিচালনায় ‘প্রস্থান’ নামের একটি ঈদের নাটকের।
আনন্দ আলো: ‘দেবী’র কী খবর?
চঞ্চল চৌধুরী: প্রখ্যাত সাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে সরকারি অনুদানের একটি ছবি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে আমি বাঙালির প্রিয় চরিত্র মিসির আলীর ভ‚মিকায় অভিনয় করেছি। ছবিটি মুক্তির ব্যাপারে এখন প্রস্তুতি চলছে। এরইমধ্যে ছবিটির প্রথম লুকের পোস্টার অনলাইনে ছাড়া হয়েছে।