Home আরোও বিভাগ টিভি গাইড মাছরাঙা

মাছরাঙা

SHARE

ব্রোকেন জোন

প্রেমে ছ্যাঁকা খেয়ে লাভগুরু হয়েছেন সজল। এরপর থেকে ব্যর্থ প্রেমিক-প্রেমিকাদের সাহায্য করাই তার লক্ষ্য। এজন্য তিনি পরিচিতি পেয়েছেন লাভগুরু নামে। প্রেমিক- প্রেমিকাদের জন্য তিনি নিবেদিত প্রাণ। নিজের প্রেম নিয়ে কখনও ভাবেন না। তারপরও প্রেম আসে তার জীবনে। ‘ব্রোকেন জোন’ নামের একটি নাটকে প্রেমে ব্যর্থ হয়ে লাভগুরু হিসেবে আবির্ভাব ঘটে সজলের। তবে তাকে নারীদের প্রতি আকৃষ্ট হতে দেখা না গেলেও তিনজন নারী তার জীবনের সঙ্গে জড়িয়ে যায়। তারা হলেন পিয়া বিপাশা, ইশরাত চৈতি রায় ও শম্পা হাসনাইন। এমনি গল্পের নাটক লিখেছেন ও পরিচালনা করেছেন নাসিম সাহনিক। এটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

কেমিস্ট্রি

অনন্ত ও বর্ষাকে ঈদে দেখা যাবে একটি আলাপচারিতার অনুষ্ঠানে। অনুষ্ঠানের নাম হলো ‘কেমিস্ট্রি’। এতে তারা তাদের ব্যক্তি ও চলচ্চিত্র জীবন নিয়ে নানা অজানা ও চমকপ্রদ কথা বলেছেন। যেমন অনন্ত বলেছেন তার বয়স এখন ৩৯ বছর। আর বর্ষা বলেছেন তার আসল নাম খাদিজা। আসলে তারকাদের না জানা কথা জানতে দর্শকরা সব সময় মুখিয়ে থাকেন। বিষয়টি নিয়ে তাদের আগ্রহের কমতি থাকে না। তাই এই তারকা দম্পতির অনুষ্ঠানটি দেখতে এবং তাদের নানা অজানা কথা জানতে ঈদে মাছরাঙা টিভি দেখতে হবে।

এ বিউটিফুল ডে

a-beatiful-dayআবীর ও প্রিয়তা একই বিশ্ববিদ্যালয়ে পড়ে। প্রিয়তাকে খুব পছন্দ করে আবীর, কিন্তু প্রিয়তার মধ্যে সবসময় কেমন একটা জড়তা। আসলে প্রিয়তার ভাইয়েরা তাকে অতিমাত্রায় শাসনের মধ্যে রাখে বলে সে বন্ধুত্ব, ভালোবাসা-এসবে জড়াতে ভয় পায়। ভাইদের কথার বাইরে কিছুই করতে সাহস পায় না। একদিন বন্ধুদের সঙ্গে প্রিয়তা ও আবীর দু’জনেই বাইরে বেড়াতে যায়। সেখানে তারা একে অন্যকে ভালোবাসার কথা বলে। একসময় বোনের আবেগ, ভালোবাসা আর ইচ্ছাকেও ভাইয়েরা প্রাধান্য দেয়। ইমরাউল রাফাতের রচনা ও ওয়াসিম সিতারের পরিচালনায় এতে অভিনয় করেছেন নাঈম, সাবিলা নূর প্রমুখ। প্রচার হবে ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭. ৪০ মিনিটে।

পুতুল পুতুল

putul-putolতামারা একজন উদীয়মান চলচ্চিত্র অভিনেত্রী। এ যাবৎ পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। যার মধ্যে প্রথম দু’টি ছিল সুপারহিট আর পরের তিনটিই ছিল ফ্লপ। এই নিয়ে তামারার সময় এখন ভালো যাচ্ছে না। নতুন কোনো ভালো সিনেমার অফারও তার কাছে নেই। সাংবাদিকরা তার পিছনে লেগে আছে জোঁকের মতো। এমন সময় তামারার ম্যানেজার আনাফ সায়েদ নামক এক গনকের ঠিকানা জোগাড় করে। তামারা তার সঙ্গে দেখা করে। এরপর থেকে তামারার হাতে একের পর এক সিনেমার কাজ আসতে থাকে। সে আরও ঘনিষ্ঠভাবে মিশতে থাকে ওই গনকের সঙ্গে। একসময় গনক তামারার প্রেমে পড়ে যায়। তপু খানের পরিচালনায় এতে অভিনয় করেছেন আফজাল হোসেন, পিয়া বিপাশা প্রমুখ। প্রচার হবে ঈদের দিন রাত ১১.৩০ মিনিটে।

লজিক লতিফ

গ্রামের যত অন্যায় আর অবিচার হয় কোনো না কোনো যুক্তি দেখিয়ে তার বিপক্ষে অবস্থান নেয় লতিফ। কোনো ছেলে তার বাবার কাছে অন্যায়ভাবে জুয়া খেলার টাকা চেয়ে যখন না পায় তখন বাবাকে মারতে উদ্যত হয়। লতিফ এই দৃশ্য দেখে আর স্থির থাকতে পারে না। তেমনি গ্রামের চেয়ারম্যানও চারদিকে নানারকম অন্যায় করে বেড়ায়। লতিফ তার পক্ষের যুক্তি দেখিয়ে চেয়ারম্যানের সঙ্গে বিরোধে জড়িয়ে যায়। লতিফের বাবা সিদ্ধান্ত নেয় ছেলেকে বিয়ে করিয়ে দিলে হয়তো তার এইসব ঝগড়া ফ্যাসাদের অভ্যাসটা বদলে যাবে। কিন্তু সেখানেও লতিফের যুক্তি এসে মাঝখানে দাঁড়ায়। আকাশ রঞ্জনের রচনা ও জাহিদ হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, তানজিকা প্রমুখ। প্রচার হবে ঈদের দিন সন্ধ্যা ৭.৪০ মিনিটে।

মিট মি নেভার

met-me-neverস্নেহা ও জিসানের পরিচয় হয় ফেসবুকে। একে অন্যকে ভালোবেসে ফেলে তারা। প্রথম যেদিন তারা দেখা করতে যায় সেদিনই জিসান শুনতে পায় তার মামা মারা গেছে। এরপর দ্বিতীয় দিন দেখা করতে গিয়ে স্নেহা ফোনে খবর পায় তার বাবা মারা গেছে। এভাবে ওরা যতবারই দেখা করতে যায় কোনো একটা বড় বিপদ ঘটে। এরপর থেকে তারা আর দেখা করে না। তবে তাদের সম্পর্ক থেকে যায়। দীর্ঘ ২৭ বছর তারা দূরে থেকেও সম্পর্ক ধরে রাখে। বৃদ্ধ হওয়ার পর একদিন হঠাৎ তাদের দেখা হয়ে যায়। কথা হয়, গল্প হয় কিন্তু সেবার কোন দুর্ঘটনা ঘটেনি। শাহ মোহাম্মদ নাঈমুল করিমের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় টেলিফিল্মে অভিনয় করেছেন আফরান নিশো, অপর্ণা প্রমুখ। প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ১১.৩০ মিনিটে।