বৈশাখী টিভি

বৈশাখী টিভি

643
0
SHARE

আতঙ্কিত মুন্না

আতঙ্কিত মুন্না, নামটি শুনলেই মহল্লা বাসীর শরীর কেপে উঠে, ব্যাপারটি ঠিক এ রকম নয়। ছোটখাট যে কোনো বিষয়ে অহেতুক আতঙ্কের কারণেই এলাকাবাসী উপহাস করে মুন্নার নামের আগে এই টাইটেলটি বসিয়ে দিয়েছে। সবকিছু নিয়েই সে আতঙ্কিত। এমনকি বন্ধু-বান্ধবদের সঙ্গেও সে কোন্‌ দিন ঘুরতে যায়নি। অধিক জোরাজোরি করলে সে বলত কাউকে বিশ্বাস করা ঠিক না? বন্ধু কি বন্ধুকে খুন করছে না? মুন্নার জীবনে সবচেয়ে আতঙ্কের বিষয় হচ্ছে মেয়ে মানুষ। এমনি গল্পের নাটক ‘আতঙ্কিত মুন্না’। এটি রচনা করেছেন মম রুবেল এবং পরিচালনা করেছেন নিলয় মাসুদ। নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, স্পর্শিয়া, ডেইজি আহমেদ, সোহানা ওলিভা, এমিলি জান্ন্‌াতসহ আরও অনেকে। প্রচার হবে ঈদের ৩য় দিন সন্ধ্যা ৭.৩০ মিনিটে ।

আবুহেনা রনির যাদুর শহর

যাদুর শহর, এটা এক ধরনের স্ট্রীট শো। ঢাকার বিভিন্ন লোকেশনে ইতোমধ্যে এই প্রোগ্রামের শুটিং শেষ করেছেন নির্মাতা এস আলি সোহেল। আমাদের এই ঢাকা শহরে আছে বিচিত্র রকমের মানুষ, আছে নানা রকম পেশা। এই শো-এর মাধ্যম তুলে আনা হয়েছে স্ট্রীট শো জাদুর শহরে। তাছাড়াও থাকছে-সাইক্লিং, মোটর সাইকেল রেস ও রাস্তার নাচ।  এস আলি সোহেলের প্রযোজনায় মিরাক্কেল খ্যাত আবু হেনা রনির মজার উপস্থাপনায় অনুষ্ঠানটি দারুণ উপভোগ্য হবে এই ঈদে। প্রচার হবে ঈদের ৪র্থ দিন বিকাল ৩.১০ মিনিটে।

ইচ্ছে ঘুড়ি

ecche-guriপবিত্র ঈদুল আজহা উপলক্ষে বৈশাখী টেলিভিশনের ছোটদের নিয়ে আয়োজন ‘ইচ্ছে ঘুড়ি’। অনুষ্ঠানটিতে থাকবে শিশুদের দলীয় নৃত্য, সঙ্গীত, ম্যাজিক শো, গেম শো, শিশুদের অংশগ্রহণে ফ্যাশন শো, ফ্যাশনসহ নানা আয়োজন।

আনীকা শারমীলা নুহা’র উপস্থাপনায় অনুষ্ঠানটি ছয় পর্বে ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে। ছয় পর্বের একটি পর্বে একক এবং সমবেত কণ্ঠে গান করেছেন আড়ং ডেইরি-চ্যানেল আই ২০১৫ চ্যাম্পিয়ন শারমিন, ক্ষুদে গানরাজ মাহিন, বিজলী এবং ক্ষুদে সঙ্গীতশিল্পী মুক্তা সরকার। লোকজ ঘরানার গানে ক্ষুদে নৃত্যশিল্পীদের অংশগ্রহণে দলীয় নৃত্য নিয়ে থাকছে একটি পর্ব। ‘ইচ্ছে ঘুড়ি’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্‌ আলম ও শারমিন দীপ্তি।