Home আরোও বিভাগ টিভি গাইড বৃদ্ধাশ্রম গড়ার স্বপ্ন

বৃদ্ধাশ্রম গড়ার স্বপ্ন

SHARE
Sujana

গানের মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় নিয়ে ব্যসত্ম রয়েছেন মডেল-অভিনেত্রী সুজানা জাফর। এছাড়াও সমাজসেবা মূলক কিছু কাজ করে থাকেন সুজানা। অভিনয় ও সমসাময়িক ব্যসত্মতা নিয়ে সুজানা কথা বলেছেন আনন্দ আলোর সঙ্গে-

আনন্দ আলো: ব্যসত্মতা কি নিয়ে?

সুজানা: বর্তমানে আমি টিভি নাটকেই বেশি সময় দিচ্ছি। এছাড়াও প্রচার চলতি ধারাবাহিকগুলোর নিয়মিত কাজ করছি। আমার অভিনীত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘ননস্টপ’, ‘রোড ৭, বাসা ১৩’, ‘এই শহরে’ প্রভৃতি। আগামীতে আরো কিছু ধারাবাহিকে অভিনয়ের কথা চলছে। পাশাপাশি আসছে ঈদ উপলক্ষে খন্ড নাটকেও অভিনয় করছি।

আনন্দ আলো: নতুন একটি মিউজিক ভিডিওতেও তো কাজ করলেন…

সুজানা: হ্যাঁ। ‘তুমি আসবা নাকি’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। আসিফ ইকবালের কথা ও আহমেদ রাজীবের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন সালমা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এতে আমার সহকর্মী হিসেবে আছেন আশফাক রানা। গানটি সম্প্রতি ইউটিউবে রিলিজ দেয়া হয়েছে।

আনন্দ আলো: আপনি তো অভিনয়ের বাইরে সামাজিক সেবামূলক কাজ করেন?

সুজানা: অভিনয়ের বাইরে আমি সমাজসেবামূলক কাজও করি। প্রতিবন্ধী ও এতিম শিশুর সঙ্গে অবসরে সময় কাটাই। সাধ্যমতো তাদের সহযোগিতা করারও চেষ্টা করি।

আনন্দ আলো: আপনার কোনো ভবিষ্যৎ পরিকল্পনা আছে?

সুজানা: দীর্ঘদিন ধরে আমি একটি বৃদ্ধাশ্রম গড়ার স্বপ্ন দেখছি। কারণ, আমার বাবারও বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠা করার ইচ্ছে ছিল। বাবার অপূর্ণ ইচ্ছেটা এখন আমি পূর্ণ করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার পরিকল্পনা মতো এগিয়ে যেতে পারি।