বুক ক্লাব নিয়ে মৌটুসী বিশ্বাস!

বুক ক্লাব নিয়ে মৌটুসী বিশ্বাস!

SHARE
Moutoshi

মডেল-অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। বর্তমানে তিনি খÐ নাটকের পাশাপাশি একাধিক ধারাবাহিক নাটকের কাজে ব্যস্ত রয়েছেন। এ ছাড়া উপস্থাপনা করছেন ‘সেরা রন্ধনশিল্পী’ অনুষ্ঠানটি। উপস্থাপনা, অভিনয় ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

মৌটুসী বিশ্বাস: বেশকিছু ধারাবাহিক ও খÐ নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছি। পাশাপাশি রয়েছে উপস্থাপনাও।

আনন্দ আলো: আপনার অভিনীত ধারাবাহিকগুলো নিয়ে কিছু বলবেন-

মৌটুসী বিশ্বাস: কয়েকটি চ্যানেলে আমার বেশকিছু ধারাবাহিক প্রিভিউতে আছে। সব মিলে চারটি ধারাবাহিকে কাজ করছি। এ মুহূর্তে পাগলা হাওয়ার পাশাপাশি নাগরিক টিভির ‘শ্বশুরালয় মধুরালয়’ নাটকে কাজ করছি। আনিসুল হকের লেখা এ নাটকটি পরিচালনা করছেন আলভী আহমেদ।

আনন্দ আলো: আর উপস্থাপনা?

মৌটুসী বিশ্বাস: ‘সেরা রন্ধনশিল্পী’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছি। এই নিয়ে দ্বিতীয়বার এ অনুষ্ঠানে উপস্থাপনা করছি। সবচেয়ে অবাক হয়েছি, নারীদের রান্নার প্রতি আগ্রহ দেখে। প্রতিটি পর্বে তারা ভীষণ কষ্ট করছেন। আসছে নভেম্বরে এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।

আনন্দ আলো: আপনি নাকি বুক ক্লাব’ নামের একটি সংগঠন করেছেন?

মৌটুসী বিশ্বাস: হ্যাঁ। প্রথমে ক্লাবটি নিজস্ব গন্ডির মধ্যে রাখতে চেয়েছিলাম। দুই থেকে আড়াইশ’র মতো সদস্য ছিল। তখন সবাই সবাইকে চিনতাম। কিন্তু পাবলিক করার পর পাঠক সামলাতেই হিমশিম অবস্থা। প্রতিদিন প্রচুর সদস্য অনুরোধ করছেন। কিন্তু সবাইকে সদস্য করা হয় না। এ ক্লাবে গঠনমূলক আলোচনা ছাড়া অন্য কোনো আলাপ প্রশ্রয় দিচ্ছি না। পাঠক এবং বইয়ের মধ্যেই এর কার্যক্রম সীমাবদ্ধ রাখতে চাই। আর এ সিদ্ধান্তটা অনেক ভেবেচিন্তেই নিয়েছি।