নতুন ও বর্ণিল রূপে সানসিল্ক

নতুন ও বর্ণিল রূপে সানসিল্ক

668
0
SHARE
sunsilk

বাংলাদেশের রূপ সচেতন নারীদের কাছে সানসিল্ক শ্যাম্পু একটি আস্থার প্রতীক। এদেশে বহু বছর ধরে সানসিল্ক সব বয়সী নারীদের চুলের সৌন্দর্য বর্ধনে অবিচল। সম্প্রতি সেই সানসিল্ক আরো নতুন, আরো যত্নবান আরো আধুনিক মোড়কে বাজারে এসেছে।

গত ১৫ অক্টোবর সানসিল্ক-এর নতুন মোড়ক ও নতুন অনলাইন প্ল্যাটফরম ‘অল থিংস হেয়ার’ (এটিএইচ)-এর উদ্বোধন উপলক্ষে বর্ণিল আয়োজনে করা হয় রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের গ্র্যান্ড বলরুমে। জমকালো এই আয়োজনে বেশ কয়েকটি অডিও ভিজ্যুয়ালের মাধ্যমে এদেশের নারীদের অগ্রযাত্রার গল্প দেখানো হয়। এরই সঙ্গে নৃত্যের তালে তালে সানসিল্ক-এর নতুন মোড়ক উন্মোচিত হয়। পরে ফ্যাশন এবং মিউজিকের মনোমুগ্ধকর সব পারফরমেন্স ইভেন্টটিকে করে তোলে অনবদ্য। সেলিব্রেটি শো স্টপারস- জাহানারা আলম, মেহজাবিন চৌধুরী, নুসরাত ফারিয়া এবং জান্নাতুল ফেরদৌস পিয়া’র নজরকাড়া উপস্থিতি ও হেয়ারস্টাইল ইভেন্টটিকে আরো বর্ণিল করে তুলে। আমাদের ব্লগারদের প্রমোট করতে তাদের তৈরি টিউটোরিয়াল ভিডিও প্রদর্শনের পাশাপাশি ইভেন্টটিতে ‘সানসিল্ক বি দ্য নেক্সট ব্লগার’-এর ঘোষণার মাধ্যমে নতুন ব্লগারদেরও এই প্ল্যাটফরমে যোগ দিতে উৎসাহিত করা হয়েছে। দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্লগারস, সেলিব্রেটি এবং সাংস্কৃতিক ব্যক্তিরা ইভেন্টটিতে উপস্থিত ছিলেন।

সানসিল্ক বাংলাদেশের পাইওনিয়ার হেয়ার কেয়ার ব্র্যান্ড। গত কয়েক বছরে এদেশের ‘সানসিল্ক গার্ল্‌স’ যেমন এগিয়েছে, তাদের সঙ্গে সঙ্গে বদলেছে সানসিল্ক-ও। আর এবার ‘বাহিরে নতুন, ভেতরে দারুণ’ এই পরিচয়ে সানসিল্ক আবারো এসেছে নতুন রূপে। সানসিল্ক-এর ৪টি ভ্যারিয়েন্ট-এর প্রতিটিই এখন পাওয়া যাবে নতুন, আধুনিক এবং আরও আকর্ষণীয় মোড়কে। আর এই নতুন সানসিল্ক কাজ করে প্রথম ওয়াশ থেকেই- দেয় আরও ঘন, মসৃণ এবং ঝলমলে চুল।

সানসিল্ক এই দেশে হেয়ার কেয়ার কমিউনিকেশনের পাইওনিয়ার হিসেবে প্রসিদ্ধ। এই ইভেন্টের মাধ্যমে কনজ্যুমারের কাছে নতুন কমিউনিকেশন প্ল্যাটফরম “অল থিংস হেয়ার” তুলে ধরার মাধ্যমে ব্র্যান্ডটি আবারো এই ক্ষেত্রে নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করলো। বিশ্বব্যাপী সমাদৃত ইউটিউব চ্যানেলটি তে সানসিল্ক ডিজিটাল কমিউনিকেশন প্ল্যাটফরম তৈরী করে নারীদের সারা পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে চলার পথ তৈরি করেছে। এনগেজিং এই ডিজিটাল প্ল্যাটফরম এদেশের প্রখ্যাত ব্লগারদের লেটেস্ট সব হেয়ার স্টাইল ও ট্রেন্ড অনলাইনে সবার সঙ্গে শেয়ার করার সুযোগ করে দেবে, ফলে আমাদের দেশের নারীরা টিউটোরিয়ালগুলো দেখে দেখে ঘরে বসে সহজেই সেইসব হেয়ার স্টাইল নিজে অ্যাপ্লাই করতে পারবে। মেয়েরা এখন ইউটিউবে ”ইফফ কদধভথ্র ঔটধর ঈটভথফটঢণ্রদ” লিখে সার্চ দিলে এবং তঠ.ডমব/ইফর্ফদধভথ্রদটধরঈঊ ফেইসবুক পেইজে তাদের পছন্দের হেয়ার স্টাইলগুলো খুঁজে পাবে।