পুরো গল্পে আছে প্রেম-ভালোবাসা

পুরো গল্পে আছে প্রেম-ভালোবাসা

1089
0
SHARE
Aporna

বেশকিছু নতুন নাটক ও চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: কী কাজ নিয়ে ব্যস্ত-

অপর্ণা ঘোষ: সম্প্রতি মানিকগঞ্জে গোলাম সোহরাব হোসেন দুদুল পরিচালিত ‘সংসার’ নাটকের শুটিং করেছি। এই নাটকে আমার চরিত্র ফিল্মের একজন মিউজিক ডিরেক্টরের। এমন চরিত্রে কাজ করতে পেরে আমার খুব ভালো লাগছে।

আনন্দ আলো: অন্য কাজের কী খবর?

অপর্ণা ঘোষ: এনটিভিতে ‘সংসার’, দেশ টিভিতে ‘কমিউনিটি’সহ বেশকিছু চ্যানেলে আমার অভিনীত ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এগুলোর শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। এছাড়াও সামনের দিকে ‘মন ছুঁয়েছে মন’ ধারাবাহিকটি প্রচার শুরু হবে।

আনন্দ আলো: খণ্ড নাটকে কী অভিনয় কমিয়ে দিলেন?

অপর্ণা ঘোষ: আসলে বিষয়টি তা না। ধারাবাহিক নাটক নিয়ে এখন ব্যস্ত সময় পার করছি। এই মুহূর্তে কোনো খণ্ড নাটকে কাজ করছিন না। খণ্ড নাটকে কাজ করতে গেলে ধারাবাহিক নাটকে সময় দেয়া সম্ভব হয় না। ঈদে অনেকগুলো খণ্ড নাটকের কাজের কারণে ধারাবাহিক নাটকগুলোর কাজ পিছিয়ে গেছে। এ জন্য খণ্ড নাটকের কাজে বিরতি দিয়ে ধারাবাহিক নাটকগুলোর কাজ শেষ করছি।

আনন্দ আলো: ভুবন মাঝির কী খবর…

অপর্ণা ঘোষ: ‘ভুবন মাঝি’ ছবিতে আমার শুটিং-ডাবিং শেষ হয়েছে। এই বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবার সম্ভাবনা আছে। এই ছবিতে কাজ করে অনেক আনন্দ পেয়েছি। এটি দেখার মতো একটি ছবি হয়েছে। মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে ছবিটি নির্মাণ করা হয়েছে। কিন্তু পুরো গল্প ঘিরেই আছে প্রেম-ভালোবাসা।