Home আরোও বিভাগ টিভি গাইড নাটক নিয়েই ব্যসত্ম থাকতে চাই-চৈতি

নাটক নিয়েই ব্যসত্ম থাকতে চাই-চৈতি

SHARE

লাক্স-চ্যানেল আই সুপার স্টার ইশরাত জাহান চৈতি। বর্তমানে তিনি বেশ কয়েকটি ধারবাহিক ও খন্ড নাটকের কাজ নিয়ে ব্যসত্ম সময় পার করছেন। অভিনয় ও সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: নতুন কী কাজ করলেন?

চৈতি: অনেক দিন পর আবার কাজ শুরু করলাম। বেশ কয়েকটি খন্ড নাটকে অভিনয় করেছি। এর মধ্যে ছিলো ‘মেঘলা, ও ‘অনাকাঙ্খিত সত্য’ সহ বেশ কিছু নাটক। এছাড়া অরুণা বিশ্বাসের ‘প্রাইম ব্যাংকের ডকুমেন্টারীতে কাজ করেছি।

আনন্দ আলো: নতুন কোনো ধারবাহিক…

চৈতি: বর্তমানে আমি বেশকিছু ধারাবাহিক নাটকে কাজ করছি। এগুলো হচ্ছে- এস এম হোসেন বাবলার ‘ধূসর গোধুলী’, মাঈনুল হোসেন খোকনের ‘ডেইলি সোপ’, ‘হাই সোসাইটি’ ও এসএম শাখাওয়াত হোসেনের একটি ধারাবাহিক নাটক। এছাড়াও আরও বেশ কয়েকটি নাটকে অভিনয় করার কথা চলছে।

আনন্দ আলো: কি ধরনের নাটকে অভিনয় করতে স্বচ্ছন্দ্যবোধ করেন?

চৈতি: চরিত্র পছন্দ হলে যে কোনো নাটকেই কাজ করতে স্বচ্ছন্দ্যবোধ করি। সেটা ধারাবাহিক কিংবা খন্ড নাটক যেটাই হোক অভিনয়ে আপত্তি নাই।

আনন্দ আলো: মাঝে বিরতি দিয়ে ছিলেন কেন?

চৈতি: মাঝে কিছুটা সময় পড়াশোনা নিয়ে ভীষণ ব্যসত্ম ছিলাম। গ্রাজুয়েশন কমপ্লিট করলাম।

আনন্দ আলো: চলচ্চিত্রের কী খবর?

চৈতি: ইমপ্রেস টেলিফিল্মের ‘মধুমতি’ ছবির পর আমি আরো দুটি ছবিতে অভিনয় করেছি। এগুলো হচ্ছে- ‘লাভলী’ ও ‘বয়ফ্রেন্ড ভারসেস গার্লফ্রেন্ড’। এরপর আমি আর কোনো ছবিতে অভিনয় করিনি। আগামীতে ছবিতে অভিনয় করার ইচ্ছা নেই। আপাতত নাটকের কাজ নিয়ে ব্যসত্ম থাকতে চাই।

জমে উঠেছে বাংলার গান

জমে উঠেছে আড়ং ডেইরি চ্যানেল আই বাংলার গান। শারমিন, অংকন, বেলালের গাওয়া গান এখন মানুষের মুখে মুখে। এ মাসেই ‘আড়ং ডেইরি চ্যানেল আই বাংলা গান ’ খুঁজে পাবে সেরা ৭ প্রতিযোগী। সেরা ৭ প্রতিযোগীকে নিয়ে এবি স্পেশাল দর্শকরা উপভোগ করতে পারবেন এ মাসেই। এ প্রতিযোগিতার প্রধান বিচারক রেজওয়ানা চৌধুরী বন্যা ও আইয়ুব বাচ্ছু। মেন্টর জার্জ ফুয়াদ নাসের বাবু ,বাপ্পা মজুমদার ও রাহুল আনন্দ। উপস্থাপনায় অপু মাহফুজ ও সিজিল মির্জা। পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। প্রকল্প পরিচালক মো: মহিউদ্দিন আহমেদ মঈন। প্রচার হচ্ছে প্রতি সোমবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে। উল্লেখ্য, অনুষ্ঠানটির ২০ ও ২১তম পর্বে ফোক সম্রাজ্ঞী মমতাজ অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। পর্ব দুটি দর্শকদের মন কেড়েছে।

পাঁচতরুণীর টিভি সিরিজ সুপারগার্লস

টয়া, নাদিয়া, সাফা কবির, কেয়া রহমান ও অন্বেষা- বিনোদন অঙ্গনের এই পাঁচ তরুনীকে নিয়ে নির্মিত নতুন টিভি সিরিজ ‘সুপারগার্লস’ ১৬ এপ্রিল থেকে জিটিভিতে শুরু হচ্ছে। সিরিজটি প্রতি শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন রাত ১১টায় প্রচার হবে। পাশাপাশি ৬ দিনে দেখানো পর্বগুলো একত্রে টেলিছবি হিসেবে প্রচার হবে শুক্রবার রাত ৮ টায়। ‘সুপার গার্লস’ সিরিজের গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। পরিচালনায় তানিম রহমান অংশু। বেশ বড় আয়োজন নিয়ে নির্মিত হয়েছে ‘সুপার গালর্স’। মুম্বাই থেকে ইংরেজীতে চিত্রনাট্য পাঠাচ্ছেন প্রিয়া ওয়াল। এরপর সেই চিত্রনাট্যকে বাংলায় অনুবাদ করছেন অন্তু। শুটিংয়ে যাওয়ার আগে চুড়ানত্ম চিত্রনাট্যের দেখভাল করছেন গাউসুল আজম শাওন। নাটকটির প্রযোজক ও নির্বাহী প্রযোজক শাহরিয়ার শাকিল। ‘সুপারগার্লস’ সিরিজে এই পাঁচ তরুনী অভিনয় করেছেন তাদের নিজেদের নামে। টয়া অভিনয় করেছেন অভিনেত্রীর ভূমিকায়। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর স্টাগল করতে দেখা যায়। কেয়াকে সবাই সঙ্গীতশিল্পী হিসেবে চেনেন, তিনি ‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এই সিরিজের মধ্যে দিয়ে তার অভিনয়ে অভিষেক হচ্ছে। তিনি অভিনয় করেছেন সঙ্গীতশিল্পীর ভূমিকায়। মডেল অভিনেত্রী সাফা কবিরকে দেখা যাবে টিভি উপস্থাপকের ভূমিকায়। লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়া নাদিয়া অভিনয় করেছেন মডেলের ভূমিকায়। অন্যদিকে অন্বেষা অভিনয়ে নতুন হলেও ‘সুপারগার্লস’ সিরিজে তিনি অভিনয় করেছেন বাস্কেটবল খেলোয়াড়ের চরিত্রে। ব্যক্তিজীবনেও তিনি এই খেলায় পারদর্শী।