ধারাবাহিককে ‘না’

ধারাবাহিককে ‘না’

3274
SHARE
Sujana-Jafor-1

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর। বর্তমানে তিনি অভিনয়ের পাশাপাশি মডেলিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কথা হলো সুজানার সঙ্গে-


আনন্দ আলো: কী নিয়ে ব্যস্ত আছেন?

সুজানা: এখন কয়েকটি বিজ্ঞাপন পণ্যের মডেল হওয়ার ব্যাপারে কথা চলছে। এছাড়া সামনে বেশকিছু জনপ্রিয় শিল্পীর মিউজিক ভিডিওতে মডেলিং করার ব্যাপারে চূড়ান্ত আলোচনা হয়েছে। তবে কাজ শুরুর আগে এ বিষয়ে কিছু বলতে চাইছি না। এছাড়াও সম্প্রতি জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের গাওয়া ‘কেউ না জানুক’ গানের ভিডিওতে মডেল হিসেবে পারফর্ম করেছি। এটি অনেক সুন্দর একটি গান। এতে কাজ করে নিজের মধ্যে ভীষণ ভালোলাগা কাজ করেছে। এর ভিডিওটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে আমার বিপরীতে মডেল হয়েছেন সুমন। রবিউল ইসলাম জীবনের লেখায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান।

আনন্দ আলো: আপনার ক্যারিয়ারে মিউজিক ভিডিও-ই বেশি করেছেন…

সুজানা: এটা বলা যায়। তবে নাটক ও বিজ্ঞাপনেও কাজ করেছি। তবে কেনো জানি মিউজিক ভিডিওর প্রতি আমার আলাদা একটা টান রয়েছে। আমার কাছে মিউজিক ভিডিওর গল্প খুব ভালোলাগে। সর্বশেষ তাহসানের মিউজিক ভিডিওটির গল্পও বেশ সুন্দর।

আনন্দ আলো: বিজ্ঞাপনের কি খবর?

Sujana-Jaforসুজানা: দীর্ঘ সাত বছর পর অমিতাভ রেজার নির্দেশনায় সম্প্রতি একটি বিজ্ঞাপনে কাজ করেছি এর আগে সর্বশেষ আমরা একসঙ্গে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। আর এবারই প্রথম আশফাক নিপুণের সঙ্গে কাজ করলাম। নির্মাণের পাশাপাশি তিনি দারুণ অভিনয়ও করেন। তার কাজ দেখে অনুপ্রাণিত হয়েছি। সবমিলিয়ে বিজ্ঞাপনচিত্রটিতে কাজ করে বেশ আনন্দ পেয়েছি। অনেক বছর পর কোনো কাজ করে এতটা সন্তুষ্ট হয়েছি।

আনন্দ আলো: ধারাবাহিক নাটক নাকি আর করবেন না?

সুজানা:  একেবারেই যে করবো না তা নয়। তবে বর্তমানে করবো না। এখনকার পরিবেশটা কেমন জানি অস্থির। শিডিউল মানলেও সমস্যা, না মানলেও সমস্যা। ধারাবাহিকে কাজ করতে গিয়ে আমাকে বেশকিছু সমস্যায় পড়তে হয়েছে। এছাড়া ধারাবাহিক নাটকের শুটিংয়েও কোনো ধারাবাহিকতা নেই। একদিন শুটিং হয় তো আবার চার-পাঁচ মাস পরে আবার শুটিং শুরু হয়। এতে চরিত্রের ভেতর প্রবেশ করে সেটা ফুটিয়ে তুলতেও সমস্যা হয়। আর সময়-শিডিউল মতো কাজ করাটাও বেশ কষ্টসাধ্য। এ কারণে আপাতত ধারাবাহিকে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি।