Home প্রতিবেদন অফ দ্য রেকর্ড তারা কি শুধুই বন্ধু নাকি এর বাইরেও…

তারা কি শুধুই বন্ধু নাকি এর বাইরেও…

SHARE
Ashna-Habib-Bhabna

শুধু তারকা নয় সব মানুষেরই ব্যক্তিগত ব্যাপার বলে কিছু আছে। সেখানে সাধারণ মানুষের নাক না গলানোই ভালো। কিন্তু কারও ব্যক্তিগত ব্যাপার অথবা সম্পর্ক নিয়ে যদি এক ধরনের লুকোচুরি খেলা শুরু হয় তাহলে তো সেটা আর ব্যক্তিগত থাকে না। আমাদের সমাজ এখনও বৈবাহিক সম্পর্ক ছাড়া পুরুষ ও নারীর অবাধ মেলা মেশাকে স্বীকৃতি দেয়নি। এধরনের স্বীকৃতির আশা করাটাও ঠিক নয়। কারণ গোপনে নারী-পুরুষের অবাধ মেলা মেশায় যৌনাচার উৎসাহিত হয়। সমাজের মধ্যে নানা ধরনের প্রশ্নও দেখা দেয়। দূর্ভাগ্যজনক হলেও সত্য, আমাদের দেশে অনেকেই বৈবাহিক সম্পর্ক ছাড়া ‘সংসার সংসার’ খেলছেন। এই তালিকায় তারকাদের সংখ্যাই বেশি। কয়েকদিন আগে একটি অন লাইন রেডিওতে হাজির হয়েছিলেন তরুণ পরিচালক অনিমেশ আইচ ও অভিনেত্রী ভাবনা। তারা নিজেদেরকে খুব ভালো বন্ধু বলে পরিচয় দেন। কিন্তু তাদের পারস্পরিক মেলা মেশার চিত্র বন্ধুত্বের চেয়েও বেশি ইঙ্গিত করে। তাদের দু’জনের সম্পর্কের সমীকরণ নিয়ে মিডিয়ায় মুখরোচক খবর ছড়ানো আছে। ওই অন লাইন রেডিওতে সাক্ষাৎকারের এক পর্যায়ে ভাবনাকে প্রশ্ন করা হয়েছিলÑ আপনাদের দু’জনের সম্পর্ক নিয়ে নানান কথা শোনা যায়। আপনারা কি শুধুই বন্ধু নাকি এর বাইরেও…

ভাবনা এই প্রশ্নের উত্তর দেননি। কৌশলে এড়িয়ে গেছেন। কিন্তু শ্রোতারা যা বোঝার নিশ্চয়ই বুঝে ফেলেছেন। কিন্তু তাতে কি ভাবনা ও অনিমেশ আইচের কিছু যায় আসে?

বউকে পিটিয়েছেন তাসকিন!

TAskinখবর রটে গেল আমাদের ক্রিকেটের এক রাজপুত্র তাসকিন আহমেদ নাকি বউকে পিটিয়েছেন। কী সাংঘাতিক খবর। তাসকিন দেশের অসংখ্য তরুণ-তরুণীর আইডল। আর তিনিই যদি বউকে পিটানোর মতো অন্যায় কর্মকাÐে জড়িয়ে পড়েন তাহলে তরুণেরা কাকে ফলো করবে? বেশ কিছু অনলাইন পোর্টালে এনিয়ে দারুন সব মুখরোচক খবর প্রচার হতে থাকলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাসকিনকে ঘিরে নানা ধরনের গসিপ প্রকাশ ও প্রচার হতে শুরু করলো। যারা তাসকিনকে ভালো ভাবে চিনেন তারা তো অবাক। একি করলো তাসকিন? মান-সম্মান বলে তো আর কিছুই থাকলো না। নানা প্রশ্ন দেখা দিল তাসকিনকে ঘিরে। সব প্রশ্নের জবাব দিতে নিজেই ফেসবুকে হাজির হলেন তাসকিন। কিছুটা বিমর্ষ। মুখে কষ্টের হাসি। ক্যামেরার দিকে তাকিয়ে বললেন, কি সব নিউজ হচ্ছে বুঝি না। আমার স্ত্রী তো এসব নিউজ দেখে হেসেই অস্থির। একবার ভেবেছিলাম অসত্য নিউজ এর বিরুদ্ধে কথাই বলব না। পরে মনে হলো কথা বলাটা জরুরি। তা নাহলে আমার ভক্তদের কাছে অসত্য সংবাদটাই সত্যে পরিণত হবে। আমি বউকে পিটিয়েছে যারা এই ধরনের সংবাদ প্রচার করেছে তারা নিশ্চয়ই আমার ভালো চায় না। আমার ভালো না চাওয়া মানেই দেশের ক্রিকেটের বিরুদ্ধে কথা বলা। হঠাৎ তাসকিনের পাশে এসে বসলেন তার স্ত্রী নাঈমা। হাসতে হাসতে বললেন, খবরটা যখন শুনি তখন অবাক হয়েছিলাম। কারা আমাদের নামে এ ধরনের বাজে কথা ছড়ালো তাদের বিচার হওয়া দরকার।