ডিয়ন চকলেট চ্যানেল আই ক্ষুদে গানরাজ সবার লক্ষ্যই সেরা হওয়া

ডিয়ন চকলেট চ্যানেল আই ক্ষুদে গানরাজ সবার লক্ষ্যই সেরা হওয়া

171
0
SHARE
Khude-Gaan-raj

মোহাম্মদ তারেক

ক্ষুদে সংগীত শিল্পী অন্বেষণে প্রতিযোগিতা মূলক দর্শক প্রিয় রিয়েলিটি শো ডিয়ন চকলেট চ্যানেল আই ক্ষুদে গানরাজ সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার। আট বিভাগের প্রাথমিক অডিশনে অংশ নেয় প্রায় ৪৬ হাজার প্রতিযোগী। সেখান থেকে বাছাই করা ১১০ জন প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড অডিশন সমাপ্ত হয়। সেখান থেকে ২১ জন ক্ষুদে প্রতিযোগীকে ইয়েস কার্ড দেয়া হয় ক্যাম্পিং রাউন্ডের জন্য। তারপর ২১জন ক্ষুদে প্রতিযোগী থেকে নির্বাচিত হয় সেরা ১৪ জন। এই সেরা ১৪ জনকে নিয়ে শুরু হয় দ্বিতীয় সেমিফাইনাল রাউন্ড। বর্তমানে প্রতিযোগিতায় আছেন সাতজন প্রতিযোগী। তারা হলেন- হুমায়রা তাহশীন ইশিকা, অনিন্দিতা সাহা অথি, অংকন রায়, রাফিউল ইসলাম, তিলোত্তমা বিশ্বাস, ঐক্য জিৎ ও ঐশী চৌধুরী।

নিজেদের প্রতিভার গুণে হাজার হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তারা আজ সেরা সাত-এ এসে দাঁড়িয়েছে। এই সাতজন প্রতিযোগীকে নিয়েই গ্রুমিং সেশন চলছে। সেরা হওয়ার জন্য সবাই লড়ছে ৫ মে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অর্থাৎ মহাউৎসব। অনুষ্ঠানটি চ্যানেল আইতে সন্ধ্যা ৭-৩০ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করা হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীম চৌধুরী। আলোচিত এই রিয়েলিটি শোয়ের পরিকল্পনা ও পরিচালনায় রয়েছে ইজাজ খান স্বপন। বৃষ্টি¯œাত এক বিকেলে আনন্দ আলোর স্টুডিওতে ক্ষুদে সেরা সাত সংগীত শিল্পী আড্ডায় মিলিত হয়েছিলেন।

অনিন্দিতা সাহা অথি

অনিন্দিতার বাড়ি গাজীপুরের টঙ্গীতে। সে সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজে সপ্তম শ্রেনিতে পড়াশোনা করছে। তার বাবা অজিত কুমার সাহা ও মা লেখা সাহা। অনিন্দিতার মন্তব্য- আমি সেরা ৭-এ আসতে পেরেছি। খুবই আনন্দিত। গান আমার ধ্যান, জ্ঞান, স্বপ্ন, সাধনা। আর আমি আমার এই স্বপ্ন সাধনাকে কাজে লাগিয়ে ভবিষ্যতে একজন প্রতিষ্ঠিত সংগীত শিল্পী হতে চাই।

হুমায়রা তাহশীন

হুমায়রা তাহশীন ঈশিকা এসেছে বগুড়া থেকে। সে বগুড়ার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছে। তার বাবা ইঞ্জিনিয়ার মো: হাসান আলী ও মা নাজনীন সুলতানা শিউলি। হুমায়রা তাহশীনের মন্তব্য- ডিয়ন চকলেট চ্যানেল আই ক্ষুদে গানরাজে সেরা সাতে আসতে পারা আমার জন্য অনেক সৌভাগের এবং আনন্দের। ক্যাম্পে আমরা সবাই আনন্দের মধ্যে আছি। এখানে এসে আমি অনেক কিছু শিখতে পেরেছি। এখনকার পরিবেশ আমার এত ভালো লেগেছে যে তা ভাষায় প্রকাশ করতে পারব না।

অংকন রায়

অংকন রায় এসেছে গাজীপুরের টঙ্গী থেকে। সে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ছে। তার বাবা অমল রায়, মা অঞ্জনা মিত্র। তার শখ গান করা। সে জানায়, হাজার হাজার প্রতিযোগীর মধ্যে থেকে সেরা সাতে আসতে পারাটা সত্যিই স্বপ্নের মতো। আমি ভাবতে পারিনি এত তাড়াতাড়ি সেটা পূরণ হবে। বড় হয়ে সবার আগে একজন ভালো মানুষ তারপর একজন সংগীত শিল্পী হতে চাই।

রাফিউল ইসলাম

মো: রাফিউল ইসলাম প্রান্ত এসেছে বগুড়ার চার মাথা থেকে। সে বগুড়ার বিয়াম মডেল স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছে। তার বাবা এ. কে. এম আতিকুর রহমান ও মা মোছা: রুমা খাতুন। প্রান্ত জানায়, ছোটবেলা থেকেই আমার গান গাওয়ার শখ ছিল। চ্যানেল আই আমাকে সেই সুযোগ করে দিয়েছে। ডিয়ন চকলেট চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় সেরা সাতে আসায় সর্ব প্রথম আমি মহান আল্লাহর নিকট অশেষ কৃতজ্ঞতা জানাই। এই প্রতিযোগিতায় সেরা ৭-এ আসতে পারা আমার জন্য অনেক আনন্দের। বড় হয়ে একজন কণ্ঠ শিল্পী হওয়ার স্বপ্ন দেখি।

তিলোত্তমা বিশ্বাস

তিলোত্তমা বিশ্বাসের বাড়ি পঞ্চগড়ে। সে সানন্দ কিন্ডার গার্ডেন স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করছে। তার বাবা নির্মল চন্দ্র বিশ্বাস ও মা স্মরণিকা বিশ্বাস। তার প্রিয় শিল্পী রুনা লায়লা। সে জানায়, অনেক ভালো লাগছে সেরা সাতে আসতে পেরে। সেরা সাতে আসতে না পারলে হয়তো অনেক কিছু শেখা থেকে বাদ পড়ে যেতাম। এখানে এসে আমি গানের বিষয়ে অনেক কিছু শিখতে পেরেছি। আমার ভুলগুলো শুধরে নিচ্ছি। তাই চ্যানেল আইকে অনেক ধন্যবাদ।

ঐক্য জিৎ

ঐক্য জিৎ এর বাড়ি গাজীপুরের টঙ্গীতে। সে সিরাজউদ্দিন সরকার বিদ্যা নিকেতন এন্ড কলেজে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করছে। তার বাবা ব্রজেন ও মা ববিতা। তার প্রিয় শিল্পী আইয়ুব বাচ্চু, এন্ড্রুকিশোর ও শফি মন্ডল। সে জানায় ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় সেরা সাতে আসতে পেরে আমি খুবই আনন্দিত। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন চ্যাম্পিয়ন হয়ে পরিবার ও শিক্ষকের স্বপ্ন পূরণ করতে পারি।

ঐশী চৌধুরী

ঐশী চৌধুরী এসেছে চট্টগ্রামের ঘাট ফরহাদবেগের হাজী হাকিম আলী রোড থেকে। সে অর্পণাচরণ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণিতে পড়াশোনা করছে। তার বাবা বাবুল চৌধুরী ও মা নিসা চৌধুরী। তার শখ গান শোনা ও গাওয়া। তার অনুভ‚তি এরকম- সেরা ৭-এ আসতে পেরে অনেক ভালো লাগছে। তবে সেরা ৭-এ এসে আনন্দের পাশাপাশি টেনশনও কাজ করছে। এখান থেকে নিজের একটি ভালো প্লাটফর্ম তৈরি করে নিতে চাই। বড় হয়ে আমি একজন গায়িকা হতে চাই।