Home প্রতিবেদন অফ দ্য রেকর্ড ডিভোর্সকে এত গুরুত্ব দেয়ার কী আছে?

ডিভোর্সকে এত গুরুত্ব দেয়ার কী আছে?

SHARE
sarika

একটা মানুষের ফাইনাল ডেস্টিনেশন কখনো বিয়ে হতে পারে না। বিয়েটাকে এত ফোকাস করার মতো কিছু নেই। একটি বেসরকারি রেডিও স্টেশনের লাইভ অনুষ্ঠানে উপস্থিত এমনটাই জানালেন মডেল ও অভিনেত্রী সারিকা।

এ সময় উপস্থাপক সারিকার সঙ্গে জড়িয়ে দু’একজনের নাম ছড়িয়ে পড়ার গুঞ্জনের কথা তুলে ধরেন। তখন সারিকা বলেন, যাদের নিয়ে এমন গুঞ্জন ছড়ানো হচ্ছে তাদের সঙ্গে ১০/১২ বছর আগে থেকেই কাজ করেছি, কিছু হওয়ার থাকলে তো আগেই হতো। এটা নিয়ে এতবড় ইস্যু করার কিছু নেই। এর কোনো ভিত্তি নেই।

নিজের জীবনে কোনো হা হুতাশ নেই দাবি করে অভিনেত্রী বলেন, আমি ভুল থেকে শিখি। আমি মানুষকে বিশ্বাস করি, কেউ বিশ্বাস ভাঙলে আঘাত পেতাম। এখন সেটায় আমি মানসিকভাবে প্রস্তুত থাকি। কেউ যদি আঘাত করেও তাতে আমি যেন আহত না হই এমন চিন্তা মাথায় থাকে। আমার জীবনে ডিভোর্সের বিষয়ে যখন সবকিছু ফাইনাল হয়ে গেল, অনেকেই আমাকে সমবেদনা জানাচ্ছিল। কিন্তু কেন? আমার কি ক্যান্সার হয়েছে? বিয়ে যেমন জীবনের অংশ, ডিভোর্সও জীবনের অংশ। এখানে দুঃখের কিছু নেই, সুখেরও কিছু নেই।

তিনি বলেন, কাজের জায়গাটা হলো আমার শতভাগ ডেডিকেশন থাকবে। কাজের জায়গা একদমই পেশাদার এখানে ব্যক্তিগত কোনো বিষয় আসে না। আমার শত্রæর সাথেও যদি কাজের ক্ষেত্রে দাঁড়াতে হয়, আমার সমস্যা নেই। সেখানে আমি এক ভাগও কম করবো না। কাজের প্রতি আমার অশেষ শ্রদ্ধা