ঈদ বিনোদনে টিভি আয়োজন: আরটিভি

ঈদ বিনোদনে টিভি আয়োজন: আরটিভি

2271
0
SHARE

ঈদে সাত দিনব্যাপী অনুষ্ঠান প্রচার করবে আরটিভি।  রয়েছে নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র ও ম্যাগাজিন অনুষ্ঠান।  এছাড়াও রয়েছে বিরতিহীন নাটক। 

কপালে যদি থাকে হাড়

ঈদে আরটিভিতে প্রচার হবে চয় পর্বের ধারাবাহিক নাটক কপালে যদি থাকে হাড়।  বৃন্দাবন দাসের রচনা ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নাটকটিতে মানুষের স্বপ্ন এবং বাস্তবতার কর“ণ কাহিনি ফুটে উঠেছে।  এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, প্রসুন আজাদ, মাহমুদুল ইসলাম মিঠু, শাহনাজ খুশি প্রমুখ।

পূর্ণদৈর্ঘ্য ছবির আদলে টেলিছবি

‘চৌধুরী সাহেব, আমি গরিব হতে পারি, কিন্তু ছোটলোক নই। ’ ‘ভালোবাসা যদি অপরাধ হয়, তাহলে সে অপরাধে আমি অপরাধী। ’ ‘আমি প্রিয়াকে ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি…। ’ ‘মনে পড়ে? ২০ বছর আগে তুই আমার বাবাকে মেরেছিলি।  সেই প্রতিশোধের আগুন আজও আবার বুকে দাউ দাউ করে জ্বলছে। ’ এই সংলাপগুলো চেনা মনে হচ্ছে না? নব্বই দশকের দেশীয় চলচ্চিত্রগুলো দেখে থাকলে নিশ্চয়ই কোনো না কোনো ছবিতে এগুলো শুনেছেন।  সেই সময় ঢাকার ছবিগুলোর চেনা ছক ছিলো।  সেই ছকে এবার টেলিছবি নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।  লিখেছেনও তিনি।  নাম ‘পূর্ণদৈর্ঘ্য বাংলা টেলিছবি: সে আমার মন কেড়েছে’।  অভিনয় করেছেন তারিন, নাঈম, ডা. এজাজ ও অ্যালেন শুভ্র, সুব্রত ও নাজিমউদ্দিন রাজু।  এটি ঈদে প্রচার হবে আরটিভিতে।

মাস্তি আনলিমিটেড

masti-unlimitedজীবনে আনন্দের প্রয়োজন আছে।  তবে সেই আনন্দ যে কখনো কখনো দুঃখ ডেকে আনে সেটাই দেকানো হয়েছে মাস্তি আনলিমিটেড নাটকে।  মাবর“র রশীদ বান্নার রচনা ও পরিচালনায় নাটকটিতে এখনকার ধনী-আদুরে বখে যাওয়া ছেলেমেয়েদের গল্প ফুটিয়ে তোলা হয়েছে।  এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মডেল নায়লা নাঈম।  আরও আছেন শাহতাজ মনিরা হাশেম, কাজী উজ্জ্বল, সাবিল নূর প্রমুখ।  ঈদে আরটিভিতে বিরতিহীন প্রচার হবে নাটকটি।

টু এয়ারপোর্ট

To-Airportটু এয়ারপোর্ট নাটকে স্বামী-স্ত্রীর মধ্যকার জটিলতাগুলো তুলে ধরা হয়েছে।  নাটকের গল্পে দেখা যাবে তাহসান ও তিশা সদ্য বিবাহিত দম্পতি।  সামান্য কিছু বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়াণ্ডঝাটি লেগেই থাকে।  অথচ দু‘জনে একটু সেক্রিফাইস করলেই সমস্যাটার সমাধান হয়ে যায়।  এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছ নাটক টু এয়ারপোর্ট।  শাখাওয়াত হোসেনের গল্পে এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।