Home আরোও বিভাগ ইভেন্ট জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হল আড়ং ডেইরি রান্নাক্ষেত্র বাটার উৎসব

জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হল আড়ং ডেইরি রান্নাক্ষেত্র বাটার উৎসব

SHARE
Arong

এ যেন রন্ধনশিল্পীদের এক মিলনমেলা। সবার সামনে তাদের প্রিয় রেসিপি আর রোসিপির পাশেই দাঁড়িয়ে থেকে একটু পর পর রেসিপিটি ঠিক আছে কিনা তার জন্য ব্যস্ত থাকতে দেখা যায় রন্ধনশিল্পীদের। সম্প্রতি নগরীর একটি কনভেনশন হলে অনুষ্ঠিত আড়ং ডেইরি রান্নাক্ষেত্র বাটার উৎসব- এর গ্র্যান্ড ফাইনালেতে এমন দৃশ্যই দেখা গেল। ‘আড়ং ডেইরি বাটার যুদ্ধে জয়ী হবে কে?’- এই স্লোগান প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় সারাদেশ ব্যাপী। প্রাথমিকভাবে ঢাকার বিভিন্ন রান্নার স্কুলে বাছাই পর্বের মধ্য দিয়ে প্রতিযোগীদের নির্বাচন করে এই প্রতিযোগিতা শুরু হয়। বাছাই পর্বে মোট ৬০ জন প্রতিযোগীকে নির্বাচন করা হয়। এই ৬০ জন প্রতিযোগীর প্রত্যেককেই ইয়েস কার্ড দিয়ে গ্র্যান্ড ফাইনাল রাউন্ডে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়। এছাড়াও ফেইসবুক ক্যাম্পেইনের মাধ্যমে ফাইনাল রাউন্ডে অংশগ্রহণের জন্য আড়ং ডেইরি বাটার দিয়ে রান্না করা সেরা ১০ জন প্রতিযোগীর রেসিপি নির্বাচন করা হয় এবং তাদেরকে গ্র্যান্ড ফাইনালে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়।

রান্নার স্কুল এবং ফেইসবুক থেকে নির্বাচন করে মোট ৭০ জন প্রতিযোগী নিয়ে এই গ্র্যান্ড ফাইনাল প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। গ্র্যান্ড ফাইনালে প্রতিযোগীদের মধ্যে অনেক মজার মজার ইনগেইজমেন্টের মাধ্যমে সেরা ৩ জন বিজয়ীকে নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মোহাম্মদ সাইফুল ইসলাম, প্রথম রানার আপ হয়েছেন রোনকজাহান, দ্বিতীয় রানার আপ হয়েছেন রুমানা আলম। বিজয়ীরা জিতে নেন রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ, মাইক্রোওভেন, আড়ং চেক এবং ‘সেরা রন্ধনশিল্পী’-এর খেতাব।

অনুষ্ঠানে আড়ং ডেইরি রান্নাক্ষেত্র বাটার উৎসব-এর গ্র্যান্ড ফাইনালে প্রতিযোগীরা ছাড়াও আরো উপস্থিত ছিলেন সম্মানিত বিচারকমন্ডলী নাহিদ উসমান, আল্পনা হাবিব, আড়ং ডেইরি-এর ডিজিএম- সেলস ছাইফুর রহমান, এজিএম- মার্কেটিং হোসাইন শাহ্ নেওয়াজ, ডিপুটি ব্র্যান্ড ম্যানেজার- নুর হোসাইন ইমরান সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।