Home ফিচার ছবি যেন শুধু ছবি নয়!

ছবি যেন শুধু ছবি নয়!

SHARE

সারা বিশ্বে চলচ্চিত্র তারকারা একই রকম। সব সময় নিজেদেরকে সংকুচিত করে রাখেন। তাদের প্রকাশ ভঙ্গি সাধারণ মানুষের মতো নয়। বিয়ে, ভালোবাসা, সন্তান, পরিবার পরিজন কিংবা একান্ত ব্যক্তিগত কথাগুলো সহজে প্রকাশ করতে চান না বিশেষ করে মিডিয়ায়। তাদের মধ্যে এক ধরনের এড়িয়ে চলার প্রবণতা লক্ষ্য করা যায়। অনেকেই মনে করেন ব্যক্তিগত নানান বিষয় প্রকাশ পেলে দর্শকের কাছে তারকার আকর্ষন হারায়। ইমেজ ক্ষুণœ হয়। সাম্প্রতিক সময়ে এই মতাদর্শ ভুল প্রমাণিত হয়েছে। দৃষ্টিভঙ্গিরও পরিবর্তন হয়েছে শুধুমাত্র সামাজিক যোগাযোগের কল্যাণে। এখন চাইলেও কোনো খবর বা ছবি গোপন রাখতে পারেন না তারকারা। কোনো না কোনোভাবে তা প্রকাশ পায় ফেসবুক, টুইটার বা ইনস্ট্রাগ্রামে। চলচ্চিত্র তারকাদের কয়েকটি এক্সক্লুসিভ ছবি নিয়ে এবারের ফিচার

একসঙ্গে ৬ নায়িকা

বাংলাদেশের নায়ক নায়িকাদের নিয়ে নেগেটিভ ধারনা আছে অনেকের। নায়িকারা নাকি একে অপরকে সহ্য করতে পারেন না। কেউ কারোর ছায়া পর্যন্ত দেখতে চান না। কিন্তু বাস্তবতা ভিন্ন। নায়ক নায়িকাদের মধ্যে সাধারন কোনো বিষয় নিয়ে মতভেদ দেখা দিলেও পর্দায় বা নানান সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানে তারকারা বরাবরই সহানুভ‚তিশীল ও বন্ধু প্রতিম। দেখা হওয়ার পর কুশল বিনিময় পরিবারের খোঁজ খবর নেয়া থেকে শুরু করে এক সঙ্গে ছবিও তোলেন তারা আন্তরিকতা নিয়ে। এমনি একটি  অনুষ্ঠানে ৬ নায়িকা এক সঙ্গে ক্যামেরায় ধরা পড়েন। তারা হলেন আনোয়ারা, শবনম, রোজিনা, ববিতা, চম্পা ও অঞ্জনা।

স্বামীর বাড়িতে শাবানা

আমাদের চলচ্চিত্রের বিউটিকুইন কিংবদন্তি অভিনেত্রী শাবানা। তিনি চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন আজ থেকে প্রায় দুই যুগ আগে। এখন স্বপরিবারে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে। প্রতিবছর কিছুদিনের জন্য দেশে বেড়াতে আসেন। কিন্তু চলচ্চিত্র জগতের মানুষদের সঙ্গে তার যোগাযোগ নেই বললেই চলে। ঢাকায় এলে পরিবারের অথবা নিকটাত্মীয়র বিয়ে এবং চলচ্চিত্রে তার ঘনিষ্টজনদের অনুষ্ঠানে যোগ দেন গোপনে। মিডিয়ার অনেকেই তার সঙ্গে অনেকবার যোগাযোগ করলেও কথা বলতে রাজি হননি। কিছুদিন আগে শাবানা আমেরিকা থেকে বাংলাদেশে এসেছিলেন তার এক আত্মীয়র বিয়ে উপলক্ষে। যশোরের বেনাপোলে অনুষ্ঠিত সেই বিয়ের ছবি তুলেছিলেন এক ফটোগ্রাফার। সেই ছবিতে সানগ্লাস পরিহিত হাস্যোজ্জ্বল শাবানা কথা বলছেন আত্মীয় স্বজনদের সঙ্গে।

স্বামীর পাশে শাবনূর

SHABNURশাবানার চলচ্চিত্রে আগমন খ্যাতিমান পরিচালক এহতেশামের হাত ধরে। শাবনূরও চলচ্চিত্রে এসেছেন পরিচালক এহতেশামের হাত ধরে। শাবানার মতো শাবনূরও দেশের বাইরে অর্থাৎ অষ্ট্রেলিয়ায় থিতু হয়েছেন। এই অভিনেত্রী বিয়ে করেছেন গোপনে। গত বছর তার একটি পুত্র সন্তান হয়েছে। পুত্র সন্তানের সঙ্গে তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেও স্বামী অনিকের সঙ্গে শাবনূরের ছবি প্রকাশ হয়েছে সম্প্রতি।

বাপকা বেটা

DITIবাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি দিতি ও সোহেল চৌধুরীর দুই সন্তান মেয়ে লামিয়া ও পুত্র দীপ্ত। দুই সন্তান কানাডায় লেখাপড়া শেষ করেছেন। সম্প্রতি দিতি অসুস্থ হওয়ার পর চিকিৎসার জন্য ভারতের মাদ্রাজে যান। সেখানে সফল অস্ত্রপাচারের পর দিতি সুস্থ হয়ে উঠেন। মাকে দেখতে মাদ্রাজে গিয়েছিলেন লামিয়া ও দীপ্ত। দুই সন্তানের সঙ্গে এই প্রথম একটি ছবি পোষ্ট করেছেন দিতি তার ফেসবুকে। সেখানে তিনি উলে­্যখ করেছেন দীপ্তকে দেখে অনেকের মনে হতে পারে নায়ক সোহেল চৌধুরীর কথা। দেখতে অবিকল বাবার মতো হয়েছে দীপ্ত। বিশেষ করে চুল চোখ নাক আর উচ্চতায়।

তারকার সেলফি

SELFIEসাধারন থেকে শুরু করে সব শ্রেণীর মানুষের কাছে হালের সবচেয়ে আনন্দময় উপলক্ষ হলো সেলফি তোলা। অতীতকালে তারকাদের ছবি তোলায় অনাগ্রহ থাকলেও এখন সেলফি তোলার ক্ষেত্রে যেন কোনো বিরক্তি নেই। যে কোনো অনুষ্ঠানে উপস্থিত হয়ে তারকারা এখন সেলফি তোলে ফেসবুকে আপলোড করে নেন। এক অনুষ্ঠানে সেলফিতে ধরা পড়েছেন মৌসুমী, শাবনুর, রিয়াজ, ওমর সানি, পপি ও শাহনূর।