Home আরোও বিভাগ টিভি গাইড মনের মতো না হলে ভুল করেও চলচ্চিত্রে অভিনয় করব না: মেহজাবীন

মনের মতো না হলে ভুল করেও চলচ্চিত্রে অভিনয় করব না: মেহজাবীন

SHARE

নতুন কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন লাক্স-চ্যানেল আই তারকা মেহজাবীন চৌধুরী। এছাড়াও নতুন বিজ্ঞাপনে কাজ করছেন এই গ্ল্যামার কন্যা। সমসাময়িক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন তিনি-
আনন্দ আলো: নতুন কোনো কাজ করছেন
মেহজাবীন: হ্যাঁ। এখন তো ঈদের কাজই বেশি করছি। চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি হয়ে নতুন একটি নাটকে অভিনয় করেছি। এটি ঈদে প্রচার হবে। এছাড়াও ঈদের আরো কাজ করছি। এরইমধ্যে একটি নাচের অনুষ্ঠানে অংশ নিয়েছি। নাটকের কাজ এখনও সেভাবে ঠিক হয়নি।
আনন্দ আলো: ধারাবাহিক নাটকে অভিনয় করছেন না?
মেহজাবীন: প্রায় তিন বছর পর সম্প্রতি নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করেছি। নাটকের নাম ‘সুপারস্টার’। নাটকটি নির্মাণ করেছেন রায়হান খান। দেশের বাইরে এ নাটকের শুটিং হয়েছে। আমি সাধারণত খণ্ড নাটকের বাইরে কাজ করি না। আমার মতে, সব সময়ই যে কাজে ব্যস্ত থাকতে হবে এমন কোনো কথা নেই। আমি কম কম কাজ করতে পছন্দ করি।
আনন্দ আলো: কিছুদিন আগে আপনার অভিনীত ‘পরবাসিনী’ ছবি থেকে ফুটেজ ফেলে দেয়ার কথা শোনা গেলো…
মেহজাবীন: ছবিটিতে কাজের শুরুতে যে রকম পরিকল্পনা ছিল তার কোনো কিছুই পরে বাস্তবায়িত হয়নি বলে আমি এতে পরবর্তী সময়ে কাজ করিনি। তাই এ ছবি নিয়ে আমার তেমন বলার কিছু নেই।
আনন্দ আলো: চলচ্চিত্রে কী তাহলে আপনাকে দেখাই যাবে না?
মেহজাবীন: গল্প, চরিত্র, প্রযোজনা সংস্থা এবং সর্বোপরি পরিচালকের ভাবনা আমার কাছে ভালো লাগলে তবেই চলচ্চিত্রে দেখা যাবে। মনের মতো না হলে আর ভুল করেও চলচ্চিত্রে কাজ করব না। কারন ইতোমধ্যে দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েও কেনো জানি ছবি দুটি হলো না। তাছাড়া আমার পরিবার চলচ্চিত্রে অভিনয় করার ব্যাপারে সাপোর্টও করেন না। তাই পরিবারের মতের বাইরে গিয়ে কিছু করতে চাই না। আনন্দ আলো: বিজ্ঞাপনের খবর কী? মেহজাবীন: বাংলা লিংকের দুটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছি। আগের বিজ্ঞাপনগুলোর মতো এগুলোও দর্শকদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।