এ সি আই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা বিজয়ী...

এ সি আই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা বিজয়ী হলেন যারা

506
0
SHARE
Vorta-Protijogita

রসনা বিলাসীদের কাছে ভর্তার কদর অনেক বেশি। গরম ভাতের সঙ্গে যদি থাকে ভর্তার আয়োজন তাহলে খাবারের আয়োজনটাও বেশ জমে ওঠে। ভর্তা আমাদের খাদ্য সংস্কৃতির এক উজ্জল অংশ। আমাদের বাংলাদেশে এলাকা ভেদে বিভিন্ন রকমের ভর্তা দেখা যায়। ভর্তা নিয়ে গৃহিণীদের ব্যস্ততাও কম নয়। আর তাই খাবারের আয়োজনে দেশীয় নানা পদের ভর্তাকে গুরুত্বপূর্ণ করে তোলার জন্য এ সি আই পিওর সরিষার তেল আনন্দ আলোর যৌথ উদ্যোগে শুরু হয় জাতীয় পর্যায়ে ভর্তা প্রতিযোগিতা।
গতকাল শুক্রবার চ্যানেল আইয়ের আঙিনায় প্রতিযোগিতার গালা রাউন্ড অনুষ্ঠিত হয়। গালা রাউন্ডে বিচারকদের রায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে খালেদা খানম তুলি, শামসুন নাহার ও সৈয়দ রাহাত হোসেন। সকালে চ্যানেল আই প্রাঙ্গনে গালা রাউন্ডে বিচারকার্য পরিচালনা করেন বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব, অভিনেতা, নির্মাতা আফজাল হোসেন, বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী এবং বিশিষ্ট শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম।
বিকেলে এক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও এ সি আই কনজ্যুমার ব্র্যান্ড-এর নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে বিচারকদের পক্ষে কেকা ফেরদৌসী ও আমীরুল ইসলাম, আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান, এ সি আই ফুডস লি. এর বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন বক্তৃতা করেন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী অনিমা রায়। অনুষ্ঠানে দেশের বিশিষ্ট রন্ধন তারকাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।