এক নাটকে ঈশানার তিনটি চরিত্র!

এক নাটকে ঈশানার তিনটি চরিত্র!

722
SHARE
Ishana

লাক্স তারকা ঈশানার মনটা ভীষণ ভালো। কারণ তিনি তার পছন্দের অভিনেতা রিয়াজের সঙ্গে অনেকদিন পর জুটি বেঁধে অভিনয় করেছেন। তবে রিয়াজ-ঈশানার জুটি নতুন নয়। এর আগে ‘কাঠগোলাপের শূন্যতা’ টেলিছবি ও একটি সাত পর্বের নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। এই কাজ দুটিতে তারা বেশ প্রশংসিত হয়েছিলেন। দীর্ঘদিন পর ঈশানা রিয়াজের সঙ্গে জুটি বেঁধে ‘পিয়াসা’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। যার চিত্রনাট্য ও রচনা করেছেন আমিনুল ইসলাম বাচ্চু। ঈশানা বলেন, ‘এই নাটকে আমি একসঙ্গে তিনটি চরিত্রে অভিনয় করেছি। ৪০ বছরের মহিলা, ২০ বছরের তরুণী এবং ১৪ বছরের কিশোরী। এই ধরনের এক্সপেরিমেন্টাল কাজ আমি এর আগে করিনি।’ ঈশানা আরও বলেন, ‘রিয়াজ ভাই আমার পছন্দের একজন নায়ক। তা ছাড়া উনি খুব ভালো একজন মানুষ। গত বছর আমার ক্যারিয়ারে একটা বাজে সময় যায়। সে সময় আমি তার থেকে যথেষ্ট সহযোগিতা পেয়েছি। একজন সিনিয়র শিল্পী হিসেবে তিনি সত্যি শ্রদ্ধার পাত্র।’

এক নাটকে তিন সুন্দরী!

জহির করিমের চিত্রনাট্যে নির্মিত হয়েছে নতুন নাটক ‘জল শ্যাওলা’। ব্যতিক্রমী গল্পের এ নাটকে তিন কন্যার চরিত্রে অভিনয় করেছেন তিন লাক্স সুন্দরী। তারা হলেন নাজিয়া হক অর্ষা, মেহরিন ইসলাম নিশা ও পিয়া বিপাশা। নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। সম্প্রতি উত্তরার একটি হাউজ ও আউটডোর মিলিয়ে নাটকটির শুটিং শেষ হয়েছে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাবেরী আলম, মাহমুদ হাসান ওশান ও সাইফ খান। জল শ্যাওলা নাটকটি প্রযোজনা করেছে অন্তরীপ প্রডাকশন্স।

Threeনাট্যকার জহির করিম বলেন, ‘আমাদের সমাজে জল শ্যাওলার মতো কিছু মানুষ বাস করে। পরিস্থিতির কারণে কখনোই তারা এক ঘাটে থাকতে পারে না। এঘাট থেকে ওঘাট, ওঘাট থেকে সে ঘাটে ভেসে বেড়ায় অর্থাৎ তার নির্দিষ্ট কোনো ঠিকানা নেই। এমনি এক আশ্রিতা ও আশপাশের কিছু চেনা চরিত্র আর তাদের গল্প নিয়ে নাটকটির পটভূমি। আমার দৃঢ় বিশ্বাস, নাটকটি দর্শকদের মন ছুঁয়ে যাবে।’ শিগগিরই নাটকটি কোনো একটি জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা বাবু সিদ্দিকী।