একজন রিপোর্টার ও আনিসুর রহমান মিলন

একজন রিপোর্টার ও আনিসুর রহমান মিলন

1190
SHARE

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন ছোটপর্দার পাশাপাশি রুপালি পর্দাতেও নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি ঈদের জন্য কিছু খণ্ড নাটক ও টেলিফিল্মেও অভিনয় করছেন। সমসাময়িক ব্যস্ততা নিয়ে  কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: বর্তমানে কী কাজ নিয়ে ব্যস্ত আছেন?

আনিসুর রহমান মিলন: সম্প্রতি ‘ওরা বখাটে না’ শিরোনামের একটি টেলিছবিতে অভিনয় করেছি। এটি পরিচালনা করেছেন মজিবুল হক খোকন। এতে আরো অভিনয় করছেন- নাদিয়া আহমেদ, তানিয়া, বৃষ্টি, সাঈদ বাবু প্রমুখ।

আনন্দ আলো: ধারাবাহিক নাটকেও তো কাজ করছেন?

আনিসুর রহমান মিলন: আমার অভিনীত প্রচার চলতি ধারাবাহিকগুলো হচ্ছে ‘ফাইভ স্টার মেস’, ‘দূরের বাড়ি কাছের মানুষ’, ‘মিলার বারান্দা’, ‘জীবনের অলিগলি’, ‘স্বপ্নগুলো জোনাক পোকার মতো’ প্রভৃতি। এ ছাড়া সম্প্রতি আমি নতুন একটি ধারাবাহিকে অভিনয় শুরু করেছি। এর নাম ‘বিট্রে’। এটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ।

আনন্দ আলো: বিট্রে নাটক নিয়ে বলবেন…

আনিসুর রহমান মিলন: ‘বিট্রে’ ধারাবাহিকে আমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। এতে আমার বিপরীতে রয়েছেন অহনা। এ ছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। এর গল্পে দেখা যাবে, আমি সৎ রিপোর্টার তাই সমাজের বেশকিছু মুখোশধারী উচ্চবিত্ত মানুষের বিরুদ্ধে রিপোর্ট করি। কিন্তু তারা আমাকে শেষ পর্যন্ত সফল হতে দেয় না। অবশেষে আমি রিপোর্টারের কাজ ছেড়ে দেই।

আনন্দ আলো: আর চলচ্চিত্রের কী খবর?

আনিসুর রহমান মিলন: আমার অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে ‘ওয়ান ওয়ে’, ‘শোয়াচান পাখি’, ‘ভালোবাসা সীমাহীন’, ‘প্রেম করব তোমার সাথে’, ‘রোমান্স’ প্রভৃতি। এ ছাড়াও বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির ডাবিং শেষে সেন্সরে জমা দেয়ার কথা রয়েছে। অন্যদিকে আমি অর্ধডজন ছবিতে অভিনয় করছি। এগুলো হচ্ছে- শাহ আলম মণ্ডলের ‘সাদা কালো প্রেম’, হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’, সায়মন তারেকের ‘ক্রাইম রোড’, সাইফ চন্দনের ‘টার্গেট’, দেবাশীষ বিশ্বাসের ‘মন জ্বলে’, তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ী’ প্রভৃতি। চলতি মাসেই ‘সাদা কালো প্রেম’ ও ‘রাত্রির যাত্রী’ ছবির কাজ শেষ করার ইচ্ছে রয়েছে।

এবার শেফ এর চরিত্রে মৌসুমী

Mousumiগুণীশিল্পী, জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমী এবার রেসেৱারাঁর মালিক হিসেবে ছোটপর্দায় অভিনয় করবেন। তার বিপরীতে অভিনয় করবেন নাঈম। তিনি শহরের একজন নামকরা ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। নাটকের নাম ‘এ রেসিপি অব লাভ’ ।এটি পরিচালনা করবেন ফাহমিদা প্রেমা। নাটকটিতে গুণী শিল্পী মৌসুমী রেসেৱারাঁর মালিকের পাশাপাশি একজন শেফ হিসেবেও অভিনয় করবেন। তরুণ অভিনেতা নাঈম এই প্রথমবারের মতো মৌসুমীর সঙ্গে অভিনয় করছেন।

হিরোইন অপর্ণা!

Apornaদেশসেরা নায়িকা অপর্ণা। চলচ্চিত্র জগতে অনেক নাম ডাক। চলচ্চিত্র জগতের নায়িকা চরিত্রে সম্প্রতি অভিনয় করেন অপর্ণা ঘোষ। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অপর্ণা বলেন, ‘এটি বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে। গ্রামের মেয়ে কুসুম। তার বাবা মারা যাওয়ার পর এ পরিবারকে দেখা শোনার ভার নেয় সবুজ। কিছুদিন পর কুসুম ও সবুজের বিয়ে হয়। একদিন কুসুমদের বাড়ির পাশে একটি নাটকের চিত্রায়ণ হয়। এতে একটি মেয়েকে দরকার পড়ে। পরিচালক কুসুমকে অভিনয়ের সুযোগ দেন। সেই থেকে কুসুমের ভাগ্যের চাকা ঘুরতে থাকে। অভিনয় করতে এসে কুসুম নাম বদলে নিজের নাম রাখা হয় লাবণ্য। এই নাম পরিবর্তনের সুযোগ নেন কুসুমের মা। তিনি ও কুসুম মিলে সবুজকে অস্বীকার করতে থাকেন। ঘটতে থাকে একের পর এক ঘটনা। ‘হিরোইন’ শিরোনামের নাটকটিতে কুসুমের স্বামী সবুজ চরিত্রে সজল আর কুসুমের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মুনিরা মিঠু। আহসান আলমগীরের রচনা ও শাখাওয়াত শিবলীর পরিচালনায় আসন্ন ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হওয়ার কথা রয়েছে।