এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই

এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই

963
SHARE
Ishana

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশানা। বর্তমানে বিভিন্ন চ্যানেলে তার একাধিক নাটক প্রচার হচ্ছে। অভিনয় ও সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: যা নিয়ে ব্যস্ত-

ঈশানা: বেশ কিছু ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত আছি। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- এনটিভির ‘সম্রাট’ দীপ্ত টিভির ‘খেলাঘর’ ও আরটিভির ‘শান্ত অধিদপ্তর’। প্রতিটি নাটকে আমি ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকদের সামনে আসছি।

আনন্দ আলো: আর খণ্ড নাটক?

ঈশানা: খণ্ড নাটকে কাজ করতে অনেক ভালো লাগে। কারণ নাটকটির শুটিং একবারে শেষ হয়ে যায়। আর দর্শক দেখতে বসলেও একবারে দেখে ফেলে। রেসপন্সটাও একবারে পেয়ে যাই। সম্প্রতি অনন্ত হীরার পরিচালনায় ‘রক্ত ছায়া’ ও রহমান খলিলের পরিচালনায় ‘ড্রিম অফ লাইফ’ নাটকের কাজ সম্পন্ন করেছি। দুটি নাটকে আমার বিপরীতে তারিক আনাম খান ও নিশো রয়েছেন। এছাড়া হাতে আরও কিছু খণ্ড নাটকের কাজ আছে। খুব শিগগির সেগুলোর কাজ সম্পন্ন করব।

আনন্দ আলো: সম্প্রতি দ্বৈত চরিত্রে নাকি অভিনয় করেছেন?

ঈশানা: প্রথমবারের মতো গুণী অভিনেতা তারিক আনাম খানের সঙ্গে ‘রক্ত ছায়া’ শিরোনামের এই খণ্ড নাটকে অভিনয় করেছি। মজার বিষয় হলো- এই নাটকে আমাকে তারিক আনামের মেয়ে ও স্ত্রী দুই রূপে দেখা যাবে। এমন একজন গুণী অভিনেতার বিপরীতে কাজ করতে পেরে আমার খুব ভালো লাগছে।

আনন্দ আলো: চলচ্চিত্র নিয়ে বলবেন-

ঈশানা: মিডিয়াতে কাজ করার প্রথম থেকেই চলচ্চিত্রের প্রস্তাব পাচ্ছি। কিন্তু বড়পর্দা আমাকে কখনো টানেনি। তাই ছোট পর্দায় নিয়মিতভাবে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে ব্যাটে-বলে মিলে গেলে হয়তো বড়পর্দায় আমাকে দেখা যেতে পারে।

আনন্দ আলো: বিয়ের ফুল ফুটবে কবে?

ঈশানা: বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। পরিবার থেকেও বিয়ের জন্য কোনো প্রকার চাপ দিচ্ছে না। সময় হলে সবাই জানতে পারবেন। বিয়ের বিষয়ে সবাইকে জানিয়েই করবো।

লেখকের প্রেমিকা

লেখক আনিন্দ্য জামান ইদানিং আর লিখতে পারছেন না। একসময়ের দুর্দান্ত ইন্সপিরিশন তার স্ত্রীর কাছ থেকেও আর ইন্সপিরিশন পাচ্ছেন না। বাড়তে থাকে স্ত্রীর সঙ্গে তার দূরত্ব। তাকে লিখতে হবে, না হয় সে বাঁচবে না। স্ত্রীর অনুপস্থিতিতে একদিন অপূর্ব সুন্দরী এক রমনী চলে আসে তার বাসায়। আনিন্দ্য জামান নতুন করে যেন প্রাণ ফিরে পায়। তার মাথায় লেখা আসতে থাকে। নতুন নতুন সব আইডিয়া। সে আগের থেকে আরো ভালো লিখতে পারছে। সুন্দরী আর লেখার নেশা আরো বেড়ে যায় তার। আনিন্দ্যের আচরণ অস্বাভাবিক, ইদানিং বেপারটি স্ত্রী খেয়াল করছে। ব্যাপারটি সে টের পেয়ে যায়। শুরু হয় নতুন দ্বন্দ্ব। ঘটতে থাকে একের পর এক ঘটনা। এমনি গল্পের নাটক ‘ইন্সপিরিশন’। হাবিব জাকারিয়া উল্লাসের রচনায় এটি নির্মাণ করেছেন অসীম গোমেজ। অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, মৌটুসী বিশ্বাস, নাদিয়া আহমেদ, নিতুল কুমার মন্ডল এবং আরো অনেকে। নাটকটি এনটিভিতে প্রচার হবে।

আবারও বিজ্ঞাপনে এ্যানি

বিজ্ঞাপনের মডেল হতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এ্যানি। যে কারণে ছোট পর্দায় নিয়মিত বিভিন্ন বিজ্ঞাপনে এ্যানির উপস্থিতি চোখে পড়ার মতোই। কিছুদিন আগে এ্যানি সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। বেশ কয়েকমাস বিরতিরপর আবারও তিনি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি একটি ডিটারজেন্ট পাউডারের।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে এ্যানি বলেন, নতুন বিজ্ঞাপনটির গল্প ভাবনা আমার ভালো লেগেছে। তাই যথেষ্ট আন্তরিকতা নিয়েই কাজটি করেছি। আমি খুব আশাবাদী এটি নিয়ে।

এদিকে বর্তমানে ধারাবাহিক নাটকেও বেশ ব্যস্ত সময় পার করছেন এ মডেল কন্যা। তার অভিনীত ধারাবাহিক ‘পরম্পরা’ এস এ টিভিতে। ‘আগুন আল্পনা’ চ্যানেল নাইনে নিয়মিত ভাবে প্রচার হচ্ছে। তার অভিনীত নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে- জলে ভেজা রং ও ফুলকি। দুটি নাটকেই তিনি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।