ঈদ বিনোদনে টিভি আয়োজন: মাছরাঙা টেলিভিশন

ঈদ বিনোদনে টিভি আয়োজন: মাছরাঙা টেলিভিশন

1515
0
SHARE

ঈদ উপলক্ষে ছয় দিনব্যাপী অনুষ্ঠানমালা নিয়ে হাজির হচ্ছে মাছরাঙা টেলিভিশন। নাটক, টেলিফিল্ম, বাংলা চলচ্চিত্রসহ রয়েছে ছয় পর্বের ধারাবাহিক নাটক।

 ব্রেকআপ স্টোরি

ঈদের তৃতীয় দিন মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্ম ‘ব্রেকআপ স্টোরি’। তুহিন রাসেলের রচনায় এটি পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ। অভিনয় করেছেন আফরান নিশো, অপর্ণাসহ আরও অনেকে। গল্পে দেখা যাবে, নীল এবং অধরার বন্ধুত্ব অনেক দিনের। অধরাকে খুব ভালোবাসে নীল। কথাটা প্রতিদিনই তাকে বলার চেষ্টা করে কিন্তু বলতে পারে না। একসময় তাদের প্রেম হয়ে যায়। এক পর্যায়ে অধরার কাছে এই ভালোবাসা বিরক্তিকর মনে হয়। ঘটনা মোড় নেয় অন্যদিকে।  ছেলেটি মেয়েটিকে ভালোবাসতো আবীর আর অহনার ভালোবাসার সম্পর্ক দুই পরিবারেই স্বীকৃত। হঠাৎ করে অহনার বাবা জানায়, তার একটা একটা বিপদ ঘটেছে। ব্যবসায়িক পার্টনার তার সাথে বেঈমানী করে সমস্ত সম্পত্তি আত্মসাৎ করেছে। অহনা আবীরকে বলে নিরোকে খুন করতে। আবীর নানা কৌশলে নিরোকে খুন করার চেষ্টা চালায় কিন্তু সফল হয় না। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘ছেলেটি মেয়েটিকে ভালোবাসতো’। লিটু সাখাওয়াতের রচনায় এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। অভিনয় করেছেন আফরান নিশো, সাবি, মনিরা মিঠু প্রমুখ। ঈদের দিন দুপুর ১২.১০ মিনিটে প্রচার হবে টেলিফিল্মটি।

চোখে রাখো চোখ

সজল আর জাবিন দুই বন্ধু। সজলকে ভালোবাসে জাবিন। কিন্তু সজল জানায় তার পক্ষে জাবিনকে ভালোবাসা সম্ভব নয়। কারণ সে একজনকে ভালোবাসে। ছোট্ট বেলার সেই ভালোবাসা এখনো আঁকড়ে ধরে আছে তাকে। এরই মধ্যে মেয়েটি বিদেশে চলে গিয়েছিলো। কিন্তু যাবার আগে সজল তাকে বলেছিল, সে অপেক্ষা করবে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘চোখে রাখো চোখ’। মাতিয়া বানু শুকুর রচনায় এটি পরিচালনা করেছেন নুজহাত আলভী আহমেদ। ঈদের দিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে নাটকটি।