ঈদে মুক্তি পাচ্ছে তিন ছবি

ঈদে মুক্তি পাচ্ছে তিন ছবি

22
0
SHARE
rangbaz

ঈদুল আজহায় মুক্তির জন্য এখন পর্যন্ত চ‚ড়ান্ত হয়েছে শাকিব-বুবলী অভিনীত ‘রংবাজ’ ও ‘অহংকার’ আর ডিএ তায়েব, পপি, পরিমণীর ছবি ‘সোনা বন্ধু’। রংবাজ আর অহংকার দুই শতাধিক সিনেমা হল পাচ্ছে। অন্যদিকে সোনা বন্ধু পাচ্ছে অর্ধশতাধিকেরও কম সিনেমা হলে।
‘শিকারি’ দিয়েই শাকিবের নতুন রূপের পালা বদলের যাত্রা শুরু। এরপর ‘নবাব’। সেখানেও শাকিবকে দেখে গেছে ভিন্নভাবে। এবার ‘রংবাজ’। মুখে খোঁচা খোঁচা দাড়ি, কানে দুল, ট্যাটু, রঙিন রোদ চশমা। এছাড়া শাকিবের ঘাড়ে ইংরেজি অক্ষরে লেখা ‘রংবাজ’। এই নতুন লুক নিয়েও চলছে আলোচনা-সমালোচনা।
‘রংবাজ’ ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন উঠতি নায়িকা বুবলী। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের রূপরঙ চলচ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।
অন্যদিকে ঢালিউড নির্মাতারা বাজেটের দিকে খেয়াল রেখেই ছবি তৈরি করেন। নির্মাতারা রিক্স নিতে চান না। তবে এবার রিক্স নিয়েছেন এক নির্মাতা। তিনি নির্মাণ করেছেন বিগ বাজেটের একটি সিনেমা। এই ছবির নাম ‘অহংকার’। তাই নির্মাতাও অহংকার করছেন তার বাজেট নিয়ে! সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে বেশ লেখালেখি হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখোমুখি হয়েছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। তার এই নতুন সিনেমা ‘অহংকার’ এ মূল নায়ক-নায়িকার ভ‚মিকায় অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এতে আরও অভিনয় করেছেন তমা মির্জা, নতুন প্রমুখ। এই দুই ছবির মধ্যে ডিএ তায়েব, পপি ও পরিমনী অভিনীত ‘সোনাবন্ধু‘ সিনেমাটি নিয়ে চলচ্চিত্র পাড়ায় বেশ আলোচনা রয়েছে। এখন দেখার বিষয় আসছে ঈদে কোন সিনেমাটি দর্শকদের মন জয় করতে পারে।