ঈদের আনন্দ ঈদের বিনোদন চোখ রাখি নিজেদের টিভি চ্যানেলে

ঈদের আনন্দ ঈদের বিনোদন চোখ রাখি নিজেদের টিভি চ্যানেলে

210
0
SHARE
Tisha

গ্রামীণ এক তরুণীর ভ‚মিকায় অভিনয় করছিলেন তিশা। গেটআপ, মেকআপ এতটাই নিখুঁত যে বোঝাই যাচ্ছিল না তিনি আসলে অভিনয় করছেন। বরং মনে হচ্ছিল মেয়েটি গ্রামেরই সাধারণ, সহজ সরল একটি মেয়ে। গ্রামের কলেজে পড়ে। মধ্যবিত্ত ঘরের মেয়ে। নিষ্পাপ মায়া ছড়ানো চেহারা। তাকে দেখলেই ভালো বাসতে ইচ্ছে করবে যে কোনো যুবকের।

আবার একই মেয়ে অর্থাৎ তিশা শহুরে গøামারাস চরিত্রে কি দুর্দান্ত অভিনয় করেন। আধুনিক, স্মার্ট তরুণীর ভ‚মিকায় কি সাবলীল, দুর্দান্ত পারফরমেন্স তার। চলচ্চিত্রেও তিশার অভিনয় দক্ষতা সবার মাঝে মুগ্ধতা ছড়িয়েছে। এত দিন বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ছবিতেই তাকে দেখা যেত। বর্তমানে অন্যান্য পরিচালকের ছবিতেও অভিনয় শুরু করেছেন। দেশের জনপ্রিয় চিত্র নায়ক শাকিব খানের সঙ্গেও চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বাণিজ্যিক চলচ্চিত্রে তিশার আগমনকে সবাই স্বাগত জানিয়েছে। অনেকে মন্তব্য করেছেন, টিভি নাটকের মতো তিশা যদি চলচ্চিত্রকে সময় দেয়ার ব্যাপারে আরও আন্তরিক হয় তাহলে আমাদের চলচ্চিত্র হয়তো লাভবান হবে।

এ ব্যাপারে কি ভাবছেন তিশা। প্রশ্ন করতেই বললেন, আমি একজন অভিনেত্রী। কাজেই ভালো চরিত্রের জন্য সারাক্ষণ অপেক্ষায় থাকি। ভালো চরিত্র পেলে সেটা টিভি হোক অথবা চলচ্চিত্র হোক আমি অভিনয় করতে রাজি।

প্রতি বছরের মতো এবারের ঈদে তিশা অভিনীত একাধিক চলচ্চিত্র বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে। এছাড়া প্রতিটি টিভি চ্যানেলে তিশার উল্লেখযোগ্য সংখ্যক টিভি নাটক ও টেলিফিল্ম প্রচার হবে। প্রসঙ্গ ক্রমে দর্শকদের উদ্দেশে তিশা বললেনÑ এই ঈদেও প্রায় প্রতিটি টিভি চ্যানেলে ঈদের বিশেষ নাটক, সিনেমা, টেলিফিল্মসহ নানামুখি অনুষ্ঠান প্রচার হবে। কাজেই আসুন না সকলে এবারের ঈদে দেশের টেলিভিশন চ্যানেলেই চোখ রাখি, সিনেমা হলে যাই।