অভিনয়ে মনোযোগী হতে চাই

অভিনয়ে মনোযোগী হতে চাই

292
SHARE
Prosun-Azad

লাক্স তারকা প্রসূন আজাদ। দীর্ঘদিন পর অভিনয় শুরু করেছেন। বর্তমানে একটি ধারাবাহিকে কাজ করছেন। অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: অভিনয়ে ফেরা হলো, কেমন লাগছে?

প্রসূন আজাদ: এক বছর পর অভিনয়ে ফিরলাম। রহমতুলস্নাহ তুহিনের এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘যখন কখনো’ নাটকে কাজ করেছি। এরই মধ্যে পাঁচদিন শুটিংয়ে অংশ নিয়েছি। এ ছাড়া স¤প্রতি মুনের গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর মডেল হয়েছি। ভিডিওটি পরিচালনা করেছেন ইমরান কবির হিমেল।

আনন্দ আলো: একটা বিরতির পর কাজে ফেরা, কেমন লাগছে?

প্রসূন আজাদ: এখনো আমি পুরোদস্তুর অভিনয়ের জন্য তৈরি নই। ধীরে ধীরে নিজেকে প্রস্তুত করছি। ২০১৮ সাল থেকে পুরোদমে অভিনয় শুরু করব। এককথায় বলতে আগামী বছর স্বমহিমায় ফিরে যাব। আগের মতো খÐ নাটক, টেলিছবি ও চলচ্চিত্রের কাজ শুরু করব।

আনন্দ আলো: ব্যক্তিজীবন নিয়ে বলবেন-

প্রসূন আজাদ: আমি আবার একা হয়ে গেছি। যদি কেউ  (মোহাইমিন সান) আমার কাছ থেকে দূরে গিয়ে ভালো থাকে, থাকুক। নিজের ভালোবাসার কথা ভেবে আমার পরিবারকে অনেক কষ্ট দিয়েছি। শুধু তাই নয়, ক্যারিয়ারকেও গুরুত্ব দেইনি। আমি এখন নতুন করে সব শুরু করতে চাই। মনোযোগ দিয়ে অভিনয় করে যেতে চাই। আমার বাবা-মাও সেটাই চাইছেন।

আনন্দ আলো: বিয়ে বিচ্ছেদের কারণটা কী?

প্রসূন আজাদ: বিয়ের পরও আমরা পৃথিবীর দুই প্রান্তে বসবাস করছি। ২০১৫ ও ১৬ সাল আমরা একসঙ্গে থাকলেও চলতি বছরে আমাদের কোনো দেখা হয়নি। মূলত এই লম্বা দূরত্বই আমাদের বিচ্ছেদের মূল কারণ। তা ছাড়া মনে হয় আমার অবর্তমানে সে নতুন কারো সঙ্গে প্রেমে জড়িয়ে গেছে। যাইহোক সেটা তার ব্যক্তিগত ব্যাপার।

আনন্দ আলো: ‘যখন কখনো’ নাটকটি নিয়ে বলেন…

প্রসূন আজাদ: ‘যখন কখনো’ ধারাবাহিকে আমি বিউটি চরিত্রে। আমি একজন মডেল কো-অর্ডিনেটর। এ ধারাবাহিকে আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত। আর দাদীর চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান। আমি ভীষণ উপভোগ করছি ধারাবাহিকটিতে কাজ করতে। এটি আমার দ্বিতীয় ধারাবাহিক। এর আগে আমি তৌকির আহমেদের একটি ধারাবাহিকে অভিনয় করেছিলাম। ‘যখন কখনো’ ধারাবাহিকটি এনটিভিতে প্রতি শনি ও রবিবার রাত ৮.১৫ মিনিটে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

গানের ভিডিওতে অপূর্ব!

Apurboনিয়মিত টিভি নাটকে মাতিয়ে চলেছেন অপূর্ব। নাটকে নিয়মিত তার দেখা মিললেও সাধারণত মিউজিক ভিডিওতে দেখা যায় না তাকে। তবে এবার মিনারের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে তাকে।

স্নেহাশীষ ঘোষের কথায় ‘এখন’ শিরোনামের এই গানটির সুর করেছেন মিনার নিজেই। সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি যেখানে অপূর্বর বিপরীতে কাজ করেছেন অথৈ। সংগীতার ব্যানারে খুব শিগগিরি ইউটিউবে প্রকাশিত হবে। গানের মডেল হিসেবে অপূর্বকে নিয়ে সংগীত শিল্পী মিনার বলেন, ‘অপূর্ব ভাই আমার প্রিয় অভিনেতাদের একজন। আমার গানের মিউজিক ভিডিওতে তার উপস্থিতি নিঃসন্দেহে শ্রোতা-দর্শকদের ভালোলাগায় নতুন মাত্রা যোগ করবে। আশা করছি সবাইকে ভালো কিছুই উপহার দিতে পারবো।’ মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘গান পছন্দ হলে তবেই মিউজিক ভিডিওতে অভিনয় করি। এই গানের কথা ও সুর আমার ভালো লেগেছে। তাছাড়া এখন যারা গান করছে তাদের মধ্যে মিনারের গান আমার অনেক ভালো লাগে। পরিচালক হিমি ও কাছের ছোট ভাই। কাজটিও খুব যতœ নিয়েই করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’

প্রভার হীরার আংটি

provaপারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর অপহৃত হলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রভা। অবশেষে প্রভাকে পাওয়া গেলেও পলায়ক রয়েছেন প্রভার হবু স্বামী শিপন মিত্র। বাস্তবে নয়, এভাবেই তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনায় চয়নিকা চৌধুরীর হীরার আংটি শীর্ষক একটি খÐ নাটকে। এই নাটকে তারা দুজন রুপা ও রাসেলের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও এই নাটকে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে রাসেল ও রুপা দুজন দুজনকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রুপা অপহৃত হয়। পরে রুপাকে পাওয়া যায় কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রুপার জীবনে উপস্থিত হয় রাসেলের বন্ধু পাভেল। তারপর কী ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।